1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
মোবাইল ছিনতায়-আহত সাংবাদিক রুবেল- সংবাদ প্রকাশের জের ॥ সাংবাদিক কবিরের নির্দেশে রুবেলের উপর সন্ত্রাসী হামলা - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জ জেলায় আয়কর রিটার্ন আদায় লক্ষ্যমাত্রার ১৫% গোমস্তাপুরে প্রান্তিক কৃষকদের মাঝে প্রণোদনা বিতরণ গাইবান্ধায় হানাদার মুক্ত দিবস পালিত গোবিন্দগঞ্জে বেপরোয়া ড্রাম ট্রাক চাপায় ফল ব্যবসায়ী মিলন নিহত শিবগঞ্জে নিখোঁজ কিশোরীকে পরিবারের কাছে হস্তান্তর গাইবান্ধায় আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে মানববন্ধন স্বৈরাচার পতন দিবস উপলক্ষ্যে গাইবান্ধায় শোভাযাত্রা ও আলোচনা সভা শিবগঞ্জে কৃষক-কৃষাণীদের দিনব্যাপি প্রশিক্ষণ প্রশাসনকে দুষলেন আব্দুল ওদুদ- জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ’র বাড়িতে হামলা—ভাঙচুর ভ্রমণ পিপাসুদের দর্শণীয় স্থান!- চাঁপাইনবাবগঞ্জের ঐতিহাসিক মোঘল যুগের তিন গম্বুজ মসজিদ

মোবাইল ছিনতায়-আহত সাংবাদিক রুবেল- সংবাদ প্রকাশের জের ॥ সাংবাদিক কবিরের নির্দেশে রুবেলের উপর সন্ত্রাসী হামলা

নিজস্ব ও ভোলাহাট প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ২১৭ বার পঠিত

মোবাইল ছিনতায়-আহত সাংবাদিক রুবেল
সংবাদ প্রকাশের জের ॥ সাংবাদিক কবিরের নির্দেশে রুবেলের উপর সন্ত্রাসী হামলা

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে সাংবাদিক কবিরের বিরুদ্ধে প্রেসক্লাবের অর্থ আত্মসাৎ এর অভিযোগের প্রেক্ষিতে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক রুবেলের উপর হামলা চালিয়ে এন্ড্রয়েড মোবাইল ফোন ছিনতাই করেছে সন্ত্রাসীরা। এঘটনায় রুবেল আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। সন্ত্রাসী হামলায় আহত রুবেল জাতীয় দৈনিক ‘দৈনিক ভোরের ডাক’, রাজশাহীর ‘দৈনিক সোনার দেশ’ ও চাঁপাইনবাবগঞ্জ থেকে প্রকাশিত ‘দৈনিক চাঁপাই দর্পণ’ পত্রিকার ভোলাহাট উপজেলা প্রতিনিধি।
সোমবার (৩ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে ভোলাহাট কলেজ মোড়স্থ একতা মার্কেটে অবস্থিত রুবেলের ব্যবসা প্রতিষ্ঠান ‘ভোলাহাট ব্যাগ সেন্টার এন্ড ভ্যারাইটিজ’ নামীয় দোকানে আসে ভোলাহাটের পোলাডাঙ্গা এলাকার উলাডাংগা গ্রামের মোঃ মফিজুদ্দিনের ছেলে মোঃ নাসিম হোসেন (২৮) এর নেতৃত্বে ৮-৯ জন সন্ত্রাসী। সন্ত্রাসী নাসিম সাংবাদিক রুবেলের দোকানে এসে সে নিজে এবং তার সাথে আসা সন্ত্রাসীরা রুবেলকে এলোপাতাড়ি মারধর করে এবং রুবেলকে শাসিয়ে বলে “তুই কবির সাংবাদিকের নামে কেন নিউজ করলি? নিউজ ডিলিট কর”। সাংবাদিক রুবেল নিউজ ডিলিট না করলে তার এন্ড্রয়েড মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে চলে যায় সন্ত্রাসী নাসিম ও তার দলবল। চলে যাওয়ার সময় তারা রুবেলকে উদ্দেশ্য করে বলে-‘পরবর্তীতে যদি আবার সাংবাদিক কবিরের বিরুদ্ধে নিউজ করিস, তাহলে তোকে হত্যা করা হবে’ বলে হুমকি দেয়। এসময় সন্ত্রাসীরা সাংবাদিক রুবেলের দোকানের থাইগ্লাস ভাংচুরসহ প্রায় ৫০ হাজার টাকার ক্ষতিসাধন করে। পরে মোবাইল ফোন উদ্ধার হলেও মোবাইলে সংরক্ষিত থাকা প্রয়োজনীয় অনেক গুরুত্বপূর্ণ ফাইল, ভিডিও, ছবি ও অন্যান্য তথ্যাদি ডিলিট করে দিয়েছে সন্ত্রাসীরা। সাংবাদিক রুবেলের ওই মোবাইল ফোনে সাংবাদিক কবিরের দূর্ণীতি, অনিয়মসহ বিভিন্ন অপকর্মের প্রয়োজনীয় ডকুমেন্টস সংরক্ষিত ছিলো, সে ডকুমন্টগুলো মুছে ফেলে নিজিকে বাঁচানোর বৃথা চেষ্টা করছেন সাংবাদিক কবির বলে জানিয়েছেন হামলায় আহত সাংবাদিক রুবেল। এঘটনায় সাংবাদিক রুবেল বাদী হয়ে ভোলাহাট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এবিষয়ে ভোলাহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সাংবাদিক রুবেলের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। তিনি আরও জানান, ঘটনার পরপরই কঠোর পদক্ষেপ নিয়ে সাংবাদিক রুবেলের ছিনতাই হওয়া মোবাইল ২ ঘন্টা পর উদ্ধার করা হয়েছে এবং রুবেলের হাতে তুলে দেয়া হয়েছে। তবে এব্যাপারে জানতে সাংবাদিক মোঃ গোলাম কবিরসহ হামলার মুলহোতা মোঃ নাসিম হোসেনকে মোবাইল ফোনে পাওয়া যায়নি।

উল্লেখ্য, ভোলাহাট প্রেসক্লাবের সভাপতি মোঃ গোলাম কবিরের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতা, প্রেসক্লাবের নানা অনিয়ম-দুর্নীতির লিখিত অভিযোগের প্রেক্ষিতে ‘দৈনিক চাঁপাই দর্পণ’সহ বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে। এছাড়াও প্রেসক্লাবে নানা অনিয়মের হোতা গোলাম কবির বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরে নিয়মিত মাসোহারা-চাঁদা আদায়, প্রেসক্লাবকে নিজস্ব সম্পত্তিতে পরিনত করে আর্থিকসহ সকল সুবিধা ভোগ, প্রেসক্লাবের অন্যান্য সদস্যদের অধিকার নিয়ে ছিনিমিনি খেলা, একনায়কতন্ত্র কায়েম এর অভিযোগ করেন এসএম রুবেল আহমেদ। এঘটনায় জেলা জুড়ে সাংবাদিক মহলে ক্ষোভের সৃষ্টি হয়েছে এবং এঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মিডিয়াকর্মীরা। এদিকে, ‘দৈনিক চাঁপাই দর্পণ’সহ বিভিন্ন গণমাধ্যমে ভোলাহাটের সাংবাদিক কবিরের দূর্ণীতি-অর্থ আত্মসাৎ এর সংবাদ প্রকাশের জেরে সোমবার দুপুরে সাংবাদিক কবিরের নির্দেশে রুবেল এবং রুবেলের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে রুবেলের মোবাইল ছিনতায় এর এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং হামলাকারী সন্ত্রাসীদের এবং নির্দেশদাতারও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেছেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2022 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!