1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
র‌্যাবের হাতে কিশোর গ্যাং ‘আলিউল’ গ্রুপের ২ সদস্য গ্রেফতার - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব শিক্ষক দিবসে র‌্যালী ও আলোচনা সভা রাষ্ট্রপতির সঙ্গে সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ চাঁপাইনবাবগঞ্জে ডিএনসি’র অভিযানে ১৬ কেজি গাঁজাসহ আটক এক চলে গেলেন সাবেক রাষ্ট্রপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ গুণী শিক্ষক ভালুকার কৃতি সন্তান সুলতানা রাজিয়া নাচোলে যুবদল নেতাকে হত্যা চেষ্টা ॥ বিচারের দাবীতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে যৌথ বাহিনীর অভিযানে ১৭টি তাজা ককটেল উদ্ধার চাঁপাইনবাবগঞ্জে উপজেলা পর্যায়ে বিশ্ব শিক্ষক দিবস পালিত সাফল্য সাহিত্য-সংস্কৃতি পরিবার’র পলাশবাড়ী উপজেলা কমিটি গঠন সনাতন ধর্মাবলম্বীদের সম্পদ আত্মসাৎ করেছে আওয়ামীলীগ-এরশাদ আলী

র‌্যাবের হাতে কিশোর গ্যাং ‘আলিউল’ গ্রুপের ২ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩
  • ২৫৩ বার পঠিত

র‌্যাবের হাতে কিশোর গ্যাং ‘আলিউল’ গ্রুপের ২ সদস্য গ্রেফতার

গোপন সংবাদে কিশোর গ্যাং বিরোধী অভিযানে কুখ্যাত “আলিউল” গ্রুপের ২ জন সক্রিয় সদস্য কে মাদক এবং দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। গ্রেফতারকৃত কিশোর গ্যাং সদস্যরা হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার দক্ষিণ উজিরপুর গ্রামের মোঃ দুলাল এর ছেলে মোঃ হাসিব (২৫) ও একই উপজেলার বড়চক দৌলতপুরের মোঃ আলতাফ আলীর ছেলে মোঃ সজিব (২০)। র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের বিশেষ আভিযানিক দল ২৬ অক্টোবর দুপুর দেড় টার দিকে চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ থানার ৬নং ওয়ার্ডের শেখ টোলা এলাকায় অভিযান পরিচালনা করে কুখ্যাত কিশোর গ্যাং ‘আলিউল’ গ্রুপের ২ সক্রিয় সদস্য মোঃ হাসিব ও মোঃ সজিব কে ৩৬ বোতল ফেন্সিডিল এবং দস্যুতার উদ্যোগে ব্যবহৃত স্টিলের তলোয়ার-০১টি, লোহার কড়াল-০১টি, চাইনিজ কুড়াল-৫টি, চেইন স্টিক-১টি, স্টিলের পাইপ-২টি এবং মোবাইল ফোন-২টি সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানা এলাকায় মাথা চাড়া দিয়ে উঠেছে স্থানীয় একটি বখাটে গ্রুপ। প্রায় ১০-১৫ জন কিশোর নিয়ে গঠিত এ গ্রুপের নাম ”আলিউল” গ্রুপ’। নিয়ন্ত্রণে রয়েছে ঐ এলাকার কিশোর আলিউল। এলাকার বৃদ্ধ থেকে শুরু করে যুবকরা এ গ্রুপের কারণে অতিষ্ঠ হয়ে পড়েছে। এলাকায় নিয়মিত ছিনতাই, চাঁদাবাজি এবং চুরির ঘটনায় তারা জড়িত। এছাড়াও নানা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তারা নিয়মিত শোডাউন সহ জনমতে ভীতির সঞ্চার করত।
২৬ অক্টোবর মাদক সংক্রান্ত একটি গোপন তথ্যের ভিত্তিতে উল্লেখিত এলাকায় র‌্যাব এর একটি চৌকস আভিজানিক দল অভিযান পরিচালনা করার সময় নির্মানাধীন বিল্ডিং এ উক্ত গ্যাং এর সদস্যদের মাদক সেবনরত অবস্থায় দেখতে পায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা নির্মাণাধীন বিল্ডিং এর জানালা দিয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় দুজনকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে নির্মাণাধীন বিল্ডিং এর পাশেই একটি পরিত্যক্ত টিনের ঘর থেকে ৩৬ বোতল ফেনসিডিল ও বিভিন্ন দেশীয় অস্ত্রগুলো উদ্ধার করা হয়। এই গ্রুপের বাকি সদস্যদের গ্রেফতার করার জন্য র‌্যাব এর অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় জেলার শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!