1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিশু শিক্ষা নিকেতনের পুরস্কার বিতরণ ও বৃত্তিপ্রাপ্তদের সংবর্ধণা - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব শিক্ষক দিবসে র‌্যালী ও আলোচনা সভা রাষ্ট্রপতির সঙ্গে সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ চাঁপাইনবাবগঞ্জে ডিএনসি’র অভিযানে ১৬ কেজি গাঁজাসহ আটক এক চলে গেলেন সাবেক রাষ্ট্রপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ গুণী শিক্ষক ভালুকার কৃতি সন্তান সুলতানা রাজিয়া নাচোলে যুবদল নেতাকে হত্যা চেষ্টা ॥ বিচারের দাবীতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে যৌথ বাহিনীর অভিযানে ১৭টি তাজা ককটেল উদ্ধার চাঁপাইনবাবগঞ্জে উপজেলা পর্যায়ে বিশ্ব শিক্ষক দিবস পালিত সাফল্য সাহিত্য-সংস্কৃতি পরিবার’র পলাশবাড়ী উপজেলা কমিটি গঠন সনাতন ধর্মাবলম্বীদের সম্পদ আত্মসাৎ করেছে আওয়ামীলীগ-এরশাদ আলী

শিশু শিক্ষা নিকেতনের পুরস্কার বিতরণ ও বৃত্তিপ্রাপ্তদের সংবর্ধণা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ১৪১ বার পঠিত

শিশু শিক্ষা নিকেতনের পুরস্কার বিতরণ ও বৃত্তিপ্রাপ্তদের সংবর্ধণা

চাঁপাইনবাবগঞ্জের স্বনামধণ্য কিন্ডার গার্ডেন ‘শিশু শিক্ষা নিকেতন’র বার্ষিক পুরস্কার বিতরণ ও প্রাথমিক বৃত্তিপ্রাপ্তদের সংবর্ধণা অনুষ্ঠান হয়েছে। শনিবার সকালে নবাবগঞ্জ সরকারী কলেজের এন.এম খান অডিটোরিয়ামে এতে সভাপতিত্ব করেন ‘শিশু শিক্ষা নিকেতন’র সভাপতি ও আমার চ্যানেল আই দর্শক ফোরাম-চাঁপাইনবাবগঞ্জের সভাপতি ইকবাল মনোয়ার খান চান্না।

প্রধান অতিথি ছিলেন নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. সৈয়দ মোঃ মাযহারুল ইসলাম তরু। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা শিক্ষা অফিসার নূর-উন-নাহার রুবিনা, ‘শিশু শিক্ষা নিকেতন’র সম্পাদক মেসবাহুল জাকের, ‘শিশু শিক্ষা নিকেতন’র অধ্যক্ষ মোঃ আনিসুর রহমান।

উপস্থিত ছিলেন ‘শিশু শিক্ষা নিকেতন’র সাবেক অধ্যক্ষ ও বিদ্যালয় কার্যকরী কমিটির সদস্য সুফিয়া সুলতানা, ‘শিশু শিক্ষা নিকেতন’র পরিচালনা পর্ষদের সদস্য আলহাজ¦ এ্যাড. ইয়াসমীন সুলতানা রুমাসহ পরিচালনা পর্ষদের সদস্যগণ, শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেষে সরকারী রেজিষ্ট্রেশনপ্রাপ্ত প্রাক প্রাথমিক ও প্রাথমিক বিদ্যায়তন এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও প্রাথমিক বৃত্তিপ্রাপ্তদের সম্মাননা তুলে দেয়া হয় শিক্ষার্থীদের হাতে। বিদ্যালয়ের ২৮টি ইভেন্টের বিজয়ী ৮৪ জনসহ মোট ২০২টি পুরস্কার বিতরণ করা হয়।

  বিদ্যালয়ের বৃত্তিপ্রাপ্ত ৭ জনকে প্রাইজবন্ড ও সনদ দেয়া হয়। প্রতিটি শ্রেণীর মেধা তালিকায় প্রথম, ২য় ও ৩য় শিক্ষার্থীকে পুরস্কার দেয়া হয়। একজন ক্লাশে সর্বোাচ্চ উপস্থিতি, ক্লাশের শান্তশিষ্ট শিক্ষার্থীকেও পুরস্কার দেয়ার হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!