1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিবগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগ - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মহান মে দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে র‌্যালী-আলোচনা সভাসহ নানা আয়োজন বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন বঙ্গবন্ধু-নওগাঁয় খাদ্যমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে ‘ইনসাব’ এর মহান মে দিবস পালন শিবগঞ্জে ইউপি সদস্যসহ ৩ জনের উপর হামলায় ৫ দিনেও গ্রেফতার হয়নি আসামি শিবগঞ্জ উপজলো পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ আক্কেলপুরে মনোনয়নপত্র জমা নিতে প্রার্থীর বাড়িতে লোক পাঠালেন রিটার্নিং কর্মকর্তা নাটোরে ইয়াবা নিয়ে সহযোগীসহ উপসহকারী কৃষি কর্মকর্তা আটক নাচোলে ‘বিদেশ-ফেরতদের পুনরেকত্রীকরণ’ শীর্ষক কর্মশালা র‌্যাবের অভিযান-চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিলসহ আটক এক পোরশায় স’মিল পুড়ে ছাই

শিবগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ১৫০ বার পঠিত

শিবগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সানোয়ারা বেগম নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূ উপজেলার দূর্লভপুর ইউনিয়নের মো. সুজনের স্ত্রী। শনিবার বিকেলে মরদহটি উদ্ধার করা হয়। এর আগে বিকেলে নিহতের শ্বশুর বাড়ীর লোকজন মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যায়। পুলিশ ও নিহতের পরিবার সুত্র জানায়, প্রায় সাত বছর আগে সানোয়ারার সাথে সুজন আলীর বিয়ে হয় ২য় স্ত্রী হিসেবে। এরপর থেকেই পারিবারিক কলহ লেগেই থাকত। শনিবার বিকেলে সুজনের পরিবার শ্বাসরোধে হত্যা করে গলায় দড়ি দিয়েছে বলে হাসপাতালে এনে প্রচারনা চালায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সানোয়ারা মারা গেলে মরদেহ রেখে পালিয়ে যায় স্বামীসহ শ্বশুর বাড়ীর লোকজন। খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে পাঠায়। স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ আলী জানান, দুর্লভপুর থেকে কয়েকজন সানোয়ারা নামে এক গৃহবধুকে নিয়ে আসলে পরীক্ষা নিরিক্ষার পর জানা যায়, হাসপাতালে রোগী আনার আগেই মৃত্যু হয়েছে। এ সময় রোগীর স্বজন ও স্বামী পালিয়ে গেলে পুলিশ কে খবর দেয়া হয়।
অন্যদিকে, বিশেষ গোয়েন্দা সংস্থার একটি সুত্র জানায়, প্রাথমিক তদন্তে সানোয়ারার গলায় আঙ্গুলের দাগ পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে কেউ স্বাসরোধ করে হত্যা করেছে। এদিকে মৃত সানোয়ারার স্বামীর বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। তার ২ সন্তানের একটি দেড় বছরের কন্যা এবং অপরটি ৪ বছরের ছেলে ইয়াকুব। স্থানীয় ব্যক্তি মনিরুল জানান, সকালে ননদ নিপা ও নিশার সাথে টিউবওয়েলের পানি নেয়াকে কেন্দ্র করে ঝগড়া হবার পর দুপুরে চিৎকার শুনে জানতে পারেন সানোয়ারা মারা গেছে। পরে স্থানীয়রা সংশ্লিষ্ট গ্রাম পুলিশকে খবর দিলে গ্রাম পুলিশের সহায়তার নিহতের স্বামী ও তার স্বজনরা সানোয়ারাকে ভ্যানে করে হাসপাতালে নিয়ে যায়।
নিহতের বোন রহিমা বেগম জানান, সুজনের পূর্বের স্ত্রী ও মেয়ে রয়েছে। তাদের মধ্যে বর্তমানে বিচ্ছেদ রয়েছে। আগের স্ত্রীকে ঘরে তুলতেই আমার বোন সানোয়ারাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। সানোয়ারার সাড়ে ৪ বছরের ছেলে ও দেড় বছরের মেয়ে রয়েছে। দূলর্ভপুর ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ড সদস্য শাহজাহান আলী জানান, প্রাথমিক ধারণা করা হচ্ছে-পারিবারিক কলহের জেরে শ্বাসরোধে গৃহবধূকে হত্যা করা হয়েছে। শিবগঞ্জ থানার ওসি চৌধূরী জোবায়ের আহাম্মদ জানান, ময়নাতদন্ত শেষে মৃত্যুর আসল কারন জানা সম্ভব হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!