1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
নওগাঁয় বিএমএসএস’র সম্মেলন ও সাংবাদিকদের মিলন মেলা - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন

নওগাঁয় বিএমএসএস’র সম্মেলন ও সাংবাদিকদের মিলন মেলা

নিরেন দাস-জয়পুুরহাট
  • আপডেট টাইম : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ১০৪ বার পঠিত

নওগাঁয় বিএমএসএস’র সম্মেলন ও সাংবাদিকদের মিলন মেলা

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি রাজশাহী বিভাগীয় কমিটির আয়োজনে নওগাঁর বদলগাছী ও পত্নীতলা উপজেলা কমিটির সম্মেলন এবং সাংবাদিকদের মিলন মেলা হয়েছে। শনিবার বদলগাছীর ডাক বাংলায় রাজশাহী বিভাগীয় কমিটির (বিএমএসএস) সভাপতি মো. এনামুল কবীর (এনাম) এর সভাপতিত্বে নওগাঁ জেলার বদলগাছী ও পত্নীতলা উপজেলা কমিটি রাজশাহী বিভাগীয় উপস্থিত নেতাকর্মীদের পরামর্শে উন্মুক্ত কমিটি ঘোষণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার মো. আরিফুর রহমান। এর আগে রাজশাহী বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে আমন্ত্রিত সাংবাদিকদের নিয়ে এক মিলন মেলা হয়।
অনুষ্ঠানে উপস্থিত থেকে সাংবাদিক নির্যাতন বন্ধসহ সাংবাদিকদের নিরপেক্ষ ভানে কাজ করার আহ্বান জানিয়ে ও বিভিন্ন দিক-নির্দেশনা মূলক বক্তব্য রাখেন, অনুষ্ঠানের উদ্বোধক এ্যাড. তোফাজ্জল হোসেন (সাবেক পিপি) নওগাঁ জজকোর্ট।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, রহিমা খানম সুমি যুগ্ম-মহাসচিব কেন্দ্রীয় কমিটি (বিএমএসএস), মো.আরিফুল ইসলাম সাধারণ সম্পাদক রাজশাহী বিভাগীয় কমিটি (বিএমএসএস), নিরেন দাস যুগ্ম-সাধারণ সম্পাদক (বিএমএসএস) রাজশাহী বিভাগীয় কমিটি ও মো. ইসরাফিল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক (বিএমএসএস) রাজশাহী বিভাগীয় কমিটি, আবু রায়হান, মো.রবিউল ইসলামসহ,বদলগাছী থানা পুলিশের সদস্য বৃন্দরা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি, রাজশাহী বিভাগীয় কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক, আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের সাঃ সম্পাদক ও দৈনিক চাঁপাই দর্পণ পত্রিকার জয়পুুরহাট জেলা প্রতিনিধি সাংবাদিক নিরেন দাস। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মো. মুজাহিদ হোসেন যুগ্ম-সাধারণ সম্পাদক (বিএমএসএস) এবং প্রধান আলোচক হিসেবে সঞ্চালনা করেন মো. সুমন সরদার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!