1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
র‌্যালির সামনে সারিতে সিএ শামীম ॥ পিছনে কর্মকর্তারা - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনাম :
মহান মে দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে র‌্যালী-আলোচনা সভাসহ নানা আয়োজন বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন বঙ্গবন্ধু-নওগাঁয় খাদ্যমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে ‘ইনসাব’ এর মহান মে দিবস পালন শিবগঞ্জে ইউপি সদস্যসহ ৩ জনের উপর হামলায় ৫ দিনেও গ্রেফতার হয়নি আসামি শিবগঞ্জ উপজলো পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ আক্কেলপুরে মনোনয়নপত্র জমা নিতে প্রার্থীর বাড়িতে লোক পাঠালেন রিটার্নিং কর্মকর্তা নাটোরে ইয়াবা নিয়ে সহযোগীসহ উপসহকারী কৃষি কর্মকর্তা আটক নাচোলে ‘বিদেশ-ফেরতদের পুনরেকত্রীকরণ’ শীর্ষক কর্মশালা র‌্যাবের অভিযান-চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিলসহ আটক এক পোরশায় স’মিল পুড়ে ছাই

র‌্যালির সামনে সারিতে সিএ শামীম ॥ পিছনে কর্মকর্তারা

ভোলাহাট প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৪ বার পঠিত

ভোলাহাটে জাতীয় স্থানীয় সরকার দিবস

র‌্যালির সামনে সারিতে সিএ শামীম ॥ পিছনে কর্মকর্তারা

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে র‌্যালী হয়েছে। র‌্যালিতে সামনে সারিতে সিএ শামীম আখতার, আর অন্যদিকে পিছনে সারিতে উপজেলা কর্মকর্তারা। এনিয়ে অসন্তোষ প্রকাশ করেন বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা। মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী সকালে ভোলাহাট উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে জাতীয় স্থানীয় সরকার দিবসের র‌্যালি বের হয়। র‌্যালিতে দেখা যায় তৃতীয় শ্রেণীর কর্মচারী উপজেলা পরিষদের সিএ মোঃ শামীম আখতার প্রথম সারিতে থাকতে পারলেও উপজেলার গেজেটেড কর্মকর্তার ছিলেন পিছনের সারিতে। যা শিষ্টাচার বহির্ভূত কাজ তো বটেই, এটা প্রটোকল অনুসরণ না করারও সামিল।
এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাশেদুল ইসলাম বলেন, এটা নিঃসন্দেহে দৃষ্টিকটু আমরা পরবর্তীতে ঠিক করে নিব। অন্যদিকে, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ গরীবুল্লাহ দবির বলেন, আমি ছবিতে দেখলাম সাইডে ব্যানার ধরে আছে। এখানে তো সমস্যা কিছু দেখছিনা।
এবিষয়ে জানতে চাইলে কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ সুলতান আলী বলেন, কেউ যদি এগুলো না বুঝে তাহলে আমরা আর কি করব। আমরা তো আর কাউকে সরিয়ে সামনে যেতে পারিনা! এবিষয়ে ভোলাহাট উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ শাহানাজ খাতুন বলেন, অধিকাংশ সময়ে আমি নিজেই দাঁড়ানো কিংবা বসার প্রটোকল পায়না। এটা উপজেলা প্রশাসনের চরম পর্যায়ের ব্যর্থতা।
নাম না প্রকাশে অনিচ্ছুক এক উপজেলা কর্মকর্তা বলেন, আমাকে ইউএনও স্যার সামনে ডেকেছিল কিন্তু পরিবেশ না থাকায় যাওয়া হয়নি।
এবিষয়ে উপজেলা পরিষদের সিএ মোঃ শামীম আখতারের সাথে মোবাইলে কথা বলার জন্য যোগাযোগ করা হলে তিনি মোবাইল ফোন রিসিভ করেননি। উল্লেখ্য, বিগত অনেক জাতীয় কর্মসূচীতে এধরনের প্রটোকল অনুসরণ না করারও অভিযোগ আছে উপজেলা পরিষদের সিএ মোঃ শামীম আখতারের বিরুদ্ধে। তার বিরুদ্ধে নানা অনিয়ম এবং প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের বাড়ী নির্মাণে ঘুষ বাণিজ্যের অভিযোগও রয়েছে। এখনই যদি তাকে নিয়ন্ত্রণ না করা যায়, তাহলে সামনে উপজেলাবাসীকে অনেক মাশুল দিতে হবে বলে নাম না প্রকাশে অনিচ্ছুক অনেক সুশীল সমাজের প্রতিনিধিরা অসন্তোষ প্রকাশ করেন। এনিয়ে বেশ কয়েকজন অফিসারও অসন্তোষ প্রকাশ করেন এবং অসহায়ত্ব প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!