1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জ ডিএনসি’র অভিযান ॥ ৪০ কেজি গাঁজাসহ আটক-২ - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে উপজেলা প্রশাসন-জনপ্রতিনিধি ও শিক্ষকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদী থেকে ভাসমান মরদেহ উদ্ধার আমরা সিন্ডিকেটের দৌরাত্ম্য ভাঙার জন্য কাজ করে যাচ্ছি : আসিফ নাচোলে বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক কর্মশালা স্বামীর খোঁজে নাটোর এসে ধর্ষণের শিকার গৃহবধূ জুলাই-আগস্ট গণহত্যার বিচার কার্যক্রম শুরু পোরশায় বিএনপি’র সভাপতির বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা নাচোলে শিশুকন্যা ধর্ষনের চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক। গোমস্তাপুরে দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে ইউএনওর মতবিনিময় গোমস্তাপুরে ব্যাংক কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ ডিএনসি’র অভিযান ॥ ৪০ কেজি গাঁজাসহ আটক-২

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ২৭৩ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ ডিএনসি’র অভিযান ॥ ৪০ কেজি গাঁজাসহ আটক-২

বিপুল পরিমান মাদক পাচারের গোপন সংবাদে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার কানসাট সোলেমান বাজার এলাকায় অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সদস্যরা। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে। আটককৃত আসামীরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট বাগদুর্গাপুর গ্রামের মোঃ মর্তুজা আলম এর ছেলে মোঃ সেলিম রেজা(৪০) ও একই উপজেলার শ্যামপুর ইউপি’র ভবানীপুরের মোঃ তোফাজ্জল হক এর ছেলে মোঃ ওয়াহিদ হোসেন(২১)। পলাতক আসামী হচ্ছে, শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউপি’র বিনোদপুর সাতরশিয়া রসুনচক গ্রামের মোঃ নাজমুল হক এর ছেলে মোঃ রুবেল ইসলাম(৩৪)।

ডিএনসি’র এক প্রেসনোটে জানানো হয়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) মাদকাসক্তিমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত মাদকের বিরুদ্ধে শূণ্য সহিষ্ণুতা (জিরো টলারেন্স) নীতি বাস্তবায়নে দৃঢ় প্রতিজ্ঞ হয়ে দেশব্যাপী মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক জনাব মোহাম্মদ আনিছুর রহমান খাঁন এর সার্বিক দিক নির্দেশনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁপাইনবাবগঞ্জ ক-সার্কেলের পরিদর্শক মোঃ ইলিয়াস হোসেন তালুকদার এর নেতৃত্বে একটি টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২০ মার্চ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন কানসাট সোলেমান বাজারস্থ বাতিঘর ইলেকট্রিক হাউজের উত্তর পাশের্^ গোমস্তাপুর হতে কানসাট অভিমুখী পাকা রাস্তার উপর অভিযান চালায়।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নওগাঁ হতে আসা (ঢাকা মেট্রো-ট ১৬-৮০৩০) নম্বরধারী একটি ট্রাক থামানোর জন্য সংকেত দিলে ড্রাইভিং সীটের পিছনে বসা আসামী মোঃ রুবেল ইসলাম (৩৪) ট্রাক থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। অতঃপর রেইডিং টিমের সদস্যদের সহযোগিতায় পরিদর্শক মোঃ ইলিয়াস হোসেন তালুকদার ট্রাকের ড্রাইভার মোঃ সেলিম রেজা(৪০) এবং ট্রাকের হেলপার মোঃ ওয়াহিদ হোসেন(২১)কে আটক করে। এসময় ট্রাকটি তল্লাশী করে ট্রাকের পেছনে বডির ভিতর ত্রিপল দিয়ে ঢাকা অবস্থায় দু’টি প্লাষ্টিক বস্তার মধ্যে প্রতিটি বস্তায় পলিথিন ও স্কচটেপ দ্বারা মোড়ানো অবস্থায় ১০টি করে মোট ২০ (বিশ)টি প্যাটি, প্রতিটি প্যাটিতে ২(দুই) কেজি করে সর্বমোট ৪০(চল্লিশ) কেজি গাঁজা, ২টি মোবাইল সেট, গাঁজা পরিবহনে ব্যবহৃত ঢাকা মেট্রো ট ১৬-৮০৩০ রেজিস্ট্রেশন নম্বরধারী ট্রাক উদ্ধার ও জব্দ করা হয়। আসামী মোঃ সেলিম রেজা(৪০) এবং মোঃ ওয়াহিদ হোসেন(২১)কে গ্রেফতার করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, উদ্ধারকৃত গাঁজা পলাতক আসামী মোঃ রুবেল ইসলাম এর প্ররোচনায় ও জোগসাজসে কুমিল্লা থেকে নওগাঁ হয়ে চাঁপাইনবাবগঞ্জ নিয়ে আসা হচ্ছিল। গ্রেফতারকৃতরা পারস্পারিক সহযোগিতায় উক্ত গাঁজা ব্যবসার কথা স্বীকার করে। আসামী মোঃ সেলিম রেজার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামী মোঃ সেলিম রেজা ও মোঃ ওয়াহিদ হোসেন এবং পলাতক আসামী মোঃ রুবেল ইসলামের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁপাইনবাবগঞ্জ ক-সার্কেলের পরিদর্শক মোঃ ইলিয়াস হোসেন তালুকদার বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ এর ৩৬(১) সারণির ক্রমিক নং ১৯(গ), ধারা ২৬(১) ও ৪১ ধারায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!