1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ড্রেন সংস্কার ও রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২১ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে উপজেলা প্রশাসন-জনপ্রতিনিধি ও শিক্ষকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদী থেকে ভাসমান মরদেহ উদ্ধার আমরা সিন্ডিকেটের দৌরাত্ম্য ভাঙার জন্য কাজ করে যাচ্ছি : আসিফ নাচোলে বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক কর্মশালা স্বামীর খোঁজে নাটোর এসে ধর্ষণের শিকার গৃহবধূ জুলাই-আগস্ট গণহত্যার বিচার কার্যক্রম শুরু পোরশায় বিএনপি’র সভাপতির বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা নাচোলে শিশুকন্যা ধর্ষনের চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক। গোমস্তাপুরে দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে ইউএনওর মতবিনিময় গোমস্তাপুরে ব্যাংক কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ড্রেন সংস্কার ও রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুলাই, ২০২৪
  • ১৫৮ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ড্রেন সংস্কার ও রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডে ড্রেন সংস্কার ও রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শাহনেয়ামতুল্লাহ কলেজ মার্কেটের সামনে বিশ্বরোড মোড়ে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রুহুল আমিন। ড্রেন সংস্কার ও রাস্তার কাজের উদ্বোধন করেন পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাম্মদ মোখলেসুর রহমান।

কোভিড-১৯ রেসপন্স ও রিকোভারি (এলজিসিআরআরপি) প্রজেক্টের আওতায় ভৌত অবকাঠামো নির্মাণ প্রকল্পে শহরের অক্ট্রয়মোড় থেকে শেহালা কলোনি পর্যন্ত ড্রেনের সংস্কার ও শেহালা কলোনির রাস্তার কাজের উদ্বোধন করা হয়। পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর রাজু আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, পৌরসভার প্যানেল মেয়র-৩ (সংরক্ষিত কাউন্সিলর) নাজনীন ফাতেমা জিনিয়া। এছাড়া আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, সদস্য আবু সুফিয়ান, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আল কামাল ইব্রাহিম রতন, জেলা ট্রাক, কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. সাইদুর রহমানসহ অন্যরা। অনুষ্ঠানে ভৌত অবকাঠামো নির্মাণ প্রকল্পের বিভিন্ন দিক তুলে ধরেন, পৌরসভার প্রধান নির্বাহী প্রকৌশলী মো. তোফিকুল ইসলাম। পৌরসভার উন্নয়নে জেলার জনপ্রতিনিধিসহ পৌর বাসির প্রতি সহযোগিতার আহব্বান জানান এবং স্মার্ট পৌরসভা গড়তে উন্নয়ন কর্মকান্ডে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান পৌর মেয়র আলহাজ্ব মোহাম্মদ মোখলেসুর রহমান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!