1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
হাসিনা’র লুটপাট করা ভঙ্গুর অর্থনীতির উপর দাঁড়িয়ে সরকার হিমসিম খাচ্ছে-সালেহ প্রিন্স - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে উপজেলা প্রশাসন-জনপ্রতিনিধি ও শিক্ষকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদী থেকে ভাসমান মরদেহ উদ্ধার আমরা সিন্ডিকেটের দৌরাত্ম্য ভাঙার জন্য কাজ করে যাচ্ছি : আসিফ নাচোলে বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক কর্মশালা স্বামীর খোঁজে নাটোর এসে ধর্ষণের শিকার গৃহবধূ জুলাই-আগস্ট গণহত্যার বিচার কার্যক্রম শুরু পোরশায় বিএনপি’র সভাপতির বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা নাচোলে শিশুকন্যা ধর্ষনের চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক। গোমস্তাপুরে দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে ইউএনওর মতবিনিময় গোমস্তাপুরে ব্যাংক কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধন

হাসিনা’র লুটপাট করা ভঙ্গুর অর্থনীতির উপর দাঁড়িয়ে সরকার হিমসিম খাচ্ছে-সালেহ প্রিন্স

সফিউল্লাহ আনসারী-ভালুকা
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪
  • ২০ বার পঠিত

হাসিনা’র লুটপাট করা ভঙ্গুর অর্থনীতির উপর দাঁড়িয়ে সরকার হিমসিম খাচ্ছে-সালেহ প্রিন্স

বিএনপি’র যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, রাতের আঁধারে পানি ছেড়ে দেয়ায় আকস্মিক বন্যায় ময়মনসিংহের চারটি উপজেলার সবচেয়ে বেশী ক্ষয়ক্ষতি হয়েছে। তারা যদি আলোচনা করে পানি ছাড়ত তাহলে অনেক সম্পদ রক্ষা করা যেত এবং ক্ষয়ক্ষতি অনেক কম হতো। প্রিন্স বলেন এ এলাকার মানুষ বিগত ৭০বছরে এতো বড় বন্যা দেখেনি। তিনি বলেন, মানুষের এই অসহায়ত্বে বিএনপি ঘরে বসে থাকতে পারে না।তাই তারেক রহমানের নিদের্শে বিএনপি বন্যা দুর্ঘতদের পাশে সাধ্যমত সহযোগীতা নিয়ে দাঁিড়য়েছে। প্রিন্স বলেন,বন্যায় যে ক্ষয়ক্ষতি হয়েছে তা বিএনপির একার পক্ষে লাঘব করা সম্ভব না। অসহায়দের পাশে সরকারকে দাঁড়াতে হবে। বিএনপি নেতা বলেন,বিগত ১৭বছরে শেখ হাসিনা দেশটাকে লুটপাট করে দেশের অর্থনীতিকে বির্পস্তত করে পালিয়ে গেছে। বর্তমান সরকার একটা বিপর্যস্ত অর্থনীতির উপর দাঁড়িয়ে আছে।
তারা দেশের মানুষের দুঃখ দুর্দশা লাঘব করতে গিয়ে মানুষেল চাহিদা পুরন করতে গিয়ে হিমসিম খাচ্ছে। তারপরও বলব সরকারকেই এগিয়ে আসতে হবে। সৈয়দ প্রিন্স বলেন যে কোন স্থান থেকে হোক অথবা অন্য কোন প্রকল্প থেকে প্রয়োজনে কাটছাঁট করে হোক এই লোকজনদের পাশে সরকারকে দাঁড়াতে হবে। আগামাী ফসল ঘরে না তোলা পর্যন্ত মানুষ নিজের পায়ে দাঁড়াতে পারবে না। তাদেরকে বাঁচাতে এগিয়ে আসুন। সৈয়দ এমরান সালেহ প্রিন্স রোববার ময়মনসিংহের হালুয়াঘাটের রুহি পাগারিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বণ্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরন কালে উপরোক্ত কথা বলেন।
জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাস ময়মনসিংহ উত্তর,দন জেলা ও মহানগর শাখার উদ্যোগে ত্রান বিতরন কালে বক্তব্য রাখেন জাসাস জাতীয় নির্বাহী কমিটির সদস্য সচিব জাকির হোসেন রোকন,ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, জাসাস জাতীয় নির্বাহী কমিটির সদস্য বেলাল হোসেন,শামছুল হোসাইন, অধ্যক্ষ আশরাফ শাহিন,চিত্র পরিচালক সায়মন তারিক, জাসাস দক্ষিনের আহ্বায়ক খন্দকার মহিউদ্দিন মইন,সদস্য সচিব রফিকুল ইসলাম রফিক,ময়মনসিংহ মহানগর জাসাস সভাপতিসাইফুল ইসলাম রতন সাধারন সম্পাদক তারেক সালাউদ্দিন ময়মনসিংহ উত্তর জেলা জাসাস সভাপতি শফিকুল ইসলাম সাধারন স¤পাদক তালহা জুবায়ের প্রমুখ। এ সময় হালুয়াট উপজেলা বিএনপি ও জাসাসের বিভিন্ন উপজেলা শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জাকির হোসেন রোকন বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জাসাস নেতাকর্মীরা প্রতিটি দুর্যোগ দুর্বিপাকে দুর্দশা লাঘবে আপনাদের পাশে রয়েছে। তিনি বলেন, বিএনপি জনগনের কাছে পরিক্ষিত একটি রাজনৈতিক দল। আমরা আমাদের সাধ্যমত চেষ্ঠা করছি। তিনি অসহায় মানুষ গুলোর সহায়তায় সমাজের বিত্তবান শ্রেনীসহ সরকারকে আন্তরিক ভাবে এগিয়ে আসার অনুরোধ জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!