1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
স্বামীর খোঁজে নাটোর এসে ধর্ষণের শিকার গৃহবধূ - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে উপজেলা প্রশাসন-জনপ্রতিনিধি ও শিক্ষকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদী থেকে ভাসমান মরদেহ উদ্ধার আমরা সিন্ডিকেটের দৌরাত্ম্য ভাঙার জন্য কাজ করে যাচ্ছি : আসিফ নাচোলে বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক কর্মশালা স্বামীর খোঁজে নাটোর এসে ধর্ষণের শিকার গৃহবধূ জুলাই-আগস্ট গণহত্যার বিচার কার্যক্রম শুরু পোরশায় বিএনপি’র সভাপতির বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা নাচোলে শিশুকন্যা ধর্ষনের চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক। গোমস্তাপুরে দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে ইউএনওর মতবিনিময় গোমস্তাপুরে ব্যাংক কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধন

স্বামীর খোঁজে নাটোর এসে ধর্ষণের শিকার গৃহবধূ

সাজেদুর রহমান-নাটোর প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪
  • ৩৯ বার পঠিত

স্বামীর খোঁজে নাটোর এসে ধর্ষণের শিকার গৃহবধূ

নাটোরের লালপুরে স্বামীকে খুঁজতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন মোছা. রুমা খাতুন (২৬) নামে এক গৃহবধূ। এ ঘটনায় বুধবার (১৬ অক্টোবর) রাতে ওই ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে লালপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের ভাটিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ভ্ক্তুভোগী ওই গৃহবধূ কুষ্টিয়া সদর উপজেলার বাসিন্দা বলে জানা গেছে। ওই নারী জানান, সৌদি আরব থাকাকালীন লালপুরের শান্ত নামে এক যুবককে বিয়ে করেন তিনি। স্বামী শান্তর খোঁজে লালপুরে আসেন। পরে লালপুর থানা থেকে অজ্ঞাত এক ব্যক্তি তাকে স্বামীর সন্ধান করতে সহায়তার কথা বলে ত্রিমোহণী মোড়ে নিয়ে গিয়ে শরবত ও ফুসকা খাওয়ান। কিছুক্ষণ পর অজ্ঞাত ওই যুবক আরও তিন বন্ধুকে নিয়ে ভ্যানযোগে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের ভাটিপাড়ার রাস্তায় নিয়ে যান। পরে রাত ৮টার দিকে সেখানকার একটি আমবাগানে নিয়ে দলবদ্ধভাবে ধর্ষণ করেন। এ সময় ওই গৃহবধূর কাছে থাকা নগদ টাকা ও মোবাইল নিয়ে যান তারা। পরে স্থানীয়রা ওই গৃহবধূকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কেএম শাহাবুদ্দিন বলেন, অসুস্থ অবস্থায় বুধবার দুপুরে ওই রোগী হাসপাতালে ভর্তি হন। পরে হাসপাতাল থেকে চিকিৎসা শেষে বিকেলে তিনি স্বেচ্ছায় ছুটি নিয়ে চলে যান। এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুজ্জামান বলেন, এ ঘটনায় গত রাতে ভুক্তভোগী ওই নারী একটি মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত আসামিদের গ্রেফতারে কাজ করছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!