1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিবগঞ্জ থানা পুলিশের অভিযানে ছিনতাইকারীর মূল হোতাসহ আটক-২ - দৈনিক চাঁপাই দর্পণ
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
সেনাবাহিনী মানুষের আস্থা-বিশ্বাস অর্জন করেছে ॥ যা ১৫ আগস্টের পর হারিয়েছিলো-প্রধানমন্ত্রী রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যানের সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ রোগীদের হাত-পা কেটে আনন্দ পেতেন ‘মাদকাশক্ত’ ও ‘সাইকোপ্যাথ’ মিলটন চাঁপাইনবাবগঞ্জে ২য় বিভাগ ক্রিকেটলীগের সমাপনী ও পুরস্কার বিতরনী গোমস্তাপুরে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নাটোরে অবৈধভাবে পুকুর খনন ॥ কাউন্সিলর গ্রেফতার বাগেরহাট উপজেলা প্রেসক্লাবের সাধারন সভা রামপুরায় ৯ মাসে শতাধিক রিকশা চুরি ॥ গ্রেপ্তার-৪ নরসিংদীতে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে হামলা-ভাংচুর নির্বাচনে প্রভাব খাটালে কমিশন ব্যবস্থা নেবে ॥ নৈরাজ্য সৃষ্টি করলে নির্বাচন বাতিল-রাজশাহীতে ইসি রাশেদা

শিবগঞ্জ থানা পুলিশের অভিযানে ছিনতাইকারীর মূল হোতাসহ আটক-২

শিবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ৩০২ বার পঠিত

শিবগঞ্জ থানা পুলিশের অভিযানে ছিনতাইকারীর মূল হোতাসহ আটক-২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানা পুলিশের অভিযানে থানা এলাকা থেকে ১টি মটর সাইকেল ও ২টি টাচ মোবাইল ফোন ছিনতাই এর ঘটনায় ছিনতাইকারী চক্রের ২ সদস্য কে গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। গত (৩০ সেপ্টেম্বর) রাত্রী সাড়ে ৮টার দিকে শিবগঞ্জ থানার শ্যামপুর চামা বাজার পাশর্^বর্তী ঈদগাহ এর সামনে পাঁকা রাস্তার উপর ছিনতাইকারী দলের অজ্ঞাতনামা ৩/৪ জন ছিনতাইকারী মটর সাইকেল আরোহী দুই ব্যক্তিকে পথরোধ করে ০১টি হিরো ডিলাক্স মটর সাইকেল ও ০২টি টাচ মোবাইল ফোন ছিনতাই করে। এই ঘটনায় ছিনতাইকারীদের বিরুদ্ধে শিবগঞ্জ থানার মামলা হয়। ছিনতাই এর ঘটনাটি বেশ আলোড়ন সৃষ্টি করে। মামলা দায়েরের পর থেকেই শিবগঞ্জ থানা পুলিশ ছিনতাই হওয়া মটর সাইকেল ও মোবাইল ফোন উদ্ধার সহ ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের সনাক্ত করে গ্রেফতার অভিযান শুরু করে।
রবিবার রাতে শিবগঞ্জ থানা এলাকার একাধিক জায়গায় অভিযান পরিচালনা করে ছিনতাই এর ঘটনায় জড়িত ছিনতাই চক্রের শিবগঞ্জ থানার শ্যামপুর ওমরপুর গ্রামে মজিবুর রহমানের ছেলে ছিনতাইয়ের মূলহোতা মোঃ নাইম ইসলাম (কানন) (২৬) ও শ্যামপুর বাজিতপুর গ্রামের জুয়েল আলীর ছেলে আজিজুল হক (২২) কে ছিনতাইকৃত মোটরসাইকেল ও মোবাইল ফোন সহ হাতেনাতে গ্রেপ্তার করে পুলিশ।
ছিনতাইকারীর মূলহোতা মোঃ নাইম ইসলাম (কানন) এর বিরুদ্ধে ইতি পূর্বেই ছিনতাই অপহরণ সহ একাধিক মামলা রয়েছে। শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ চৌধুরী জুবায়ের আহাম্মদ জানান, ছিনতাইকৃত মোটরসাইকেল ও মোবাইল ফোন সহ দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে। ছিনতাই এর সাথে জড়িত বাকিদের আটকের চেষ্টা চলছে। গ্রেফতারকৃত ছিনতাকারী দুইজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছিনতাই এর ঘটনায় জড়িত মর্মে স্বীকারোক্তি প্রদান করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!