1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিবগঞ্জে পুজা মন্ডপ পরিদর্শনে সৈয়দ নজরুল ইসলাম - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব শিক্ষক দিবসে র‌্যালী ও আলোচনা সভা রাষ্ট্রপতির সঙ্গে সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ চাঁপাইনবাবগঞ্জে ডিএনসি’র অভিযানে ১৬ কেজি গাঁজাসহ আটক এক চলে গেলেন সাবেক রাষ্ট্রপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ গুণী শিক্ষক ভালুকার কৃতি সন্তান সুলতানা রাজিয়া নাচোলে যুবদল নেতাকে হত্যা চেষ্টা ॥ বিচারের দাবীতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে যৌথ বাহিনীর অভিযানে ১৭টি তাজা ককটেল উদ্ধার চাঁপাইনবাবগঞ্জে উপজেলা পর্যায়ে বিশ্ব শিক্ষক দিবস পালিত সাফল্য সাহিত্য-সংস্কৃতি পরিবার’র পলাশবাড়ী উপজেলা কমিটি গঠন সনাতন ধর্মাবলম্বীদের সম্পদ আত্মসাৎ করেছে আওয়ামীলীগ-এরশাদ আলী

শিবগঞ্জে পুজা মন্ডপ পরিদর্শনে সৈয়দ নজরুল ইসলাম

শিবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
  • ১৭৫ বার পঠিত

শিবগঞ্জে পুজা মন্ডপ পরিদর্শনে সৈয়দ নজরুল ইসলাম

শারদীয় দূর্গাপুজা উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক সহযোগিতা প্রদান করেছেন আওয়ামীলীগ নেতা ও উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম। এসময় পূজা মন্ডপ পরিদর্শনের পাশাপাশি দূর্গা উৎসবের সার্বিক বিষয়ে খোঁজখবর নেন তিনি। শনিবার বিকেলে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়ন, দাইপুখুরিয়া ইউনিয়ন, চককীতী, মোবারকপুর ইউনিয়নের বিভিন্ন এলাকার পূজা মন্ডপ পরিদর্শন করেন তিনি। পর্যায়ক্রমে উপজেলায় মোট ৪৬টি পূজা মন্ডপ পরিদর্শন করবেন। পরিদর্শন কালে তিনি পূজা কমিটির নেতাদের সাথে কুশল বিনিময় ও সনাতন ধর্মালম্বীদের সাথে শারদীয়া শুভেচ্ছা বিনিময় করেন। তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী। পাশাপাশি উপজেলার বিভিন্ন পুজা মন্ডপে তাঁর নিজস্ব তহবিল থেকে আর্থিক সহযোগিতা হিসেবে নগদ অর্থ ও প্রতিটি পূজা মন্ডপে একটি করে ফলের ডালা প্রদান করেন। পূজা পালনে যেন কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে, সে জন্য সকলকে সতর্ক থাকার আহবান জানান তিনি।
এসময় শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম বলেন, ‘ধর্ম যার যার-উৎসব সবার’। বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। বাংলাদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে আমরা এক হয়ে পথ চলি। প্রত্যেকের ধর্মকে আমরা সম্মান করি। এই পুজার মর্মার্থ হতে শিক্ষা নিয়ে অশুভ শক্তির বিরুদ্ধে ধর্ম বর্ণ নিবিশেষে ঐক্যবদ্ধ ভাবে লড়াই করতে হবে।
মন্ডপ পরিদর্শণকালে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বেনজির আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আউয়াল গনি জোহা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, শিবগঞ্জ উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি অধ্যাপক মোঃ আওয়াল, শিবগঞ্জ উপজেলা শাহবাজপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক ওয়ালিদ মেম্বার ও সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সৈবুর ও সাধারণ সম্পাদক শাহিন আলী ও ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!