1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
কঠোর নিরাপত্তায় সোনামসজিদ বন্দর থেকে ছেড়েছে ২২৬টি পণ্যবাহী ট্রাক - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব শিক্ষক দিবসে র‌্যালী ও আলোচনা সভা রাষ্ট্রপতির সঙ্গে সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ চাঁপাইনবাবগঞ্জে ডিএনসি’র অভিযানে ১৬ কেজি গাঁজাসহ আটক এক চলে গেলেন সাবেক রাষ্ট্রপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ গুণী শিক্ষক ভালুকার কৃতি সন্তান সুলতানা রাজিয়া নাচোলে যুবদল নেতাকে হত্যা চেষ্টা ॥ বিচারের দাবীতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে যৌথ বাহিনীর অভিযানে ১৭টি তাজা ককটেল উদ্ধার চাঁপাইনবাবগঞ্জে উপজেলা পর্যায়ে বিশ্ব শিক্ষক দিবস পালিত সাফল্য সাহিত্য-সংস্কৃতি পরিবার’র পলাশবাড়ী উপজেলা কমিটি গঠন সনাতন ধর্মাবলম্বীদের সম্পদ আত্মসাৎ করেছে আওয়ামীলীগ-এরশাদ আলী

কঠোর নিরাপত্তায় সোনামসজিদ বন্দর থেকে ছেড়েছে ২২৬টি পণ্যবাহী ট্রাক

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ১৫৯ বার পঠিত

কঠোর নিরাপত্তায় সোনামসজিদ বন্দর থেকে ছেড়েছে ২২৬টি পণ্যবাহী ট্রাক

নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচনের দাবিতে ঢাকায় ডাকা সমাবেশ ভন্ডুলের প্রতিবাদে ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সারাদেশে নেতাকর্মী আটকের প্রতিবাদে ও আকটকৃকত নেতাকর্মীদের মুক্তির দাবিতে ৩দিনের ডাকা বিএনপি অবরোধের শেষ দিনে দেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর সোনামসজিদ বন্দরে আটকে থাকা ২২৬টি পণ্যবাহী ট্রাক প্রশাসনের কঠোর নিরাপত্তায় ছেড়ে গেছে দেশের বিভিন্ন প্রান্তে।

বৃহস্পতিবার অবরোধের শেষ দিনে শিবগঞ্জ উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হায়াতের নেতৃত্বে পুলিশ-বিজিবি ও আনসার বাহিনী সদস্যদের কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে পণ্যবাহী ট্রাক সোনামসজিদ পানামা পোর্ট লিংক থেকে ছেড়ে যায়। অবরোধ চলাকালে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে বাস বা অন্যান্য বড় যানবাহন চলাচল বন্ধ থাকলেও ছোট যানবহন এবং কিছু সংখ্যক ট্রাক চলাচল করেছে।

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে টহলে ছিলো। শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, বিএনপির ডাকা ৩দিনের অবরোধে জীবন-জীবীকার মান স্বাভাবিক ছিল। অবরোধ চলাকালে কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। শিবগঞ্জ উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হায়াত বলেন, জনগণের জানমালের রক্ষার্থে প্রশাসন সব সময় কাজ করছে। বৃহস্পতিবার সকাল ৮.০০ টা থেকে বিকেল ৪ টা পযন্ত ১১৮টি পেঁয়াজের ট্রাক ও অন্যান্য ১০৮টি সহ মোট ২২৬টি ট্রাক দেশের বিভিন্ন স্থানের উদ্দেশ্যে সোনামসজিদ স্থলবন্দর ত্যাগ করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!