1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চরকালিবাড়ীতে হত্যা মামলার আসামি অস্ত্রসহ গ্রেপ্তার - দৈনিক চাঁপাই দর্পণ
মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
শিরোনাম :
ভারতের সাথে সমঝোতা স্মারকের বিষয় না বুঝেই অপপ্রচার করছে বিএনপি-তথ্য প্রতিমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষে হামালায় ২ জন নিহতের ঘটনায় গ্রেফতার-৪ পোরশায় একাধীক প্রাথমিক বিদ্যালয়ে চুরি সংঘঠিত ॥ আতংকে শিক্ষকরা ভোলাহাটে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ চাঁপাইনবাবগঞ্জে হত্যা ও অস্ত্র পৃথক দু’টি মামলায় দু’জনের যাবজ্জীবন কারাদন্ড ৩ দাবীতে সর্বাত্মক কর্মবিরতিতে ৩৫ পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা নাচোলে জলবায়ু প্রভাব মোকাবেলায় বেসরকারি সংস্থা মৌসুমী’র কর্মশালা নাচোলে কৃষি প্রযুক্তি মেলা ও বিনামূল্যে বীজ ও সার বিতরণ কর্মসূচীর উদ্বোধন নাটোরের লালপুরে চাকরি পূর্ণবহালের দাবিতে মানববন্ধন বিএনপি নেতা নাদিম মোস্তফার এমপির জানাজায় সাধারণ মানুষের ঢল

চরকালিবাড়ীতে হত্যা মামলার আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

দর্পণ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ মে, ২০২৪
  • ৫৭ বার পঠিত

চরকালিবাড়ীতে হত্যা মামলার আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

ময়মনসিংহে নগরীর চরকালিবাড়ীতে জুটমিল শ্রমিক আলতাব আলীকে গুলি করে হত্যার ঘটনায় অস্ত্রসহ প্রধান আসামি রাসেলকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে কোতোয়ালি মডেল থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুল ইসলাম এ তথ্য জানান। এর আগে বৃহস্পতিবার (২৪ মে) রাতে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থেকে রাসেলকে গ্রেপ্তার করে কোতোয়ালি থানা পুলিশ। সেসময় তার কাছ থেকে একটি বিদেশি ওয়ান শ্যুটারগান জব্দ করা হয়। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুল ইসলাম জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নগরীর চরকালিবাড়ীতে আধিপত্য ও শক্তি প্রদর্শন করতে ককটেল বিস্ফোরণ এবং গুলি চালায় রাসেল বাহিনী। এ সময় পথচারী জুটমিল শ্রমিক আলতাব আলী পায়ে গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।
সংবাদ সম্মেলনে কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মো. মাঈন উদ্দিন, ওসি তদন্ত আনোয়ার হোসেনসহ উপ-পরিদর্শকরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, তুচ্ছ ঘটনায় গত ২১ মে রাতে নগরীর চরকালিবাড়ী এলাকায় খুন হন আলতাব আলী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!