1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
সরিষাবাড়ীতে হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড - দৈনিক চাঁপাই দর্পণ
মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
ভারতের সাথে সমঝোতা স্মারকের বিষয় না বুঝেই অপপ্রচার করছে বিএনপি-তথ্য প্রতিমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষে হামালায় ২ জন নিহতের ঘটনায় গ্রেফতার-৪ পোরশায় একাধীক প্রাথমিক বিদ্যালয়ে চুরি সংঘঠিত ॥ আতংকে শিক্ষকরা ভোলাহাটে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ চাঁপাইনবাবগঞ্জে হত্যা ও অস্ত্র পৃথক দু’টি মামলায় দু’জনের যাবজ্জীবন কারাদন্ড ৩ দাবীতে সর্বাত্মক কর্মবিরতিতে ৩৫ পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা নাচোলে জলবায়ু প্রভাব মোকাবেলায় বেসরকারি সংস্থা মৌসুমী’র কর্মশালা নাচোলে কৃষি প্রযুক্তি মেলা ও বিনামূল্যে বীজ ও সার বিতরণ কর্মসূচীর উদ্বোধন নাটোরের লালপুরে চাকরি পূর্ণবহালের দাবিতে মানববন্ধন বিএনপি নেতা নাদিম মোস্তফার এমপির জানাজায় সাধারণ মানুষের ঢল

সরিষাবাড়ীতে হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৩৯ বার পঠিত

সরিষাবাড়ীতে হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড

জামালপুরের সরিষাবাড়ীতে ইজিবাইক চুরি করে চালক লাইজু মিয়াকে শ্বাসরোধে হত্যা মামলায় ৪ জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। রোববার (৯ জুন) দুপুরে জামালপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ এর আদালতের বিচারক আনোয়ার ছাদাত এ রায় দেন।
সাজাপ্রাপ্তরা হলেন, সরিষাবাড়ী উপজেলার বাসিন্দা মনি তাহেরি, রুবেল মিয়া, জাকির হোসেন ও সোহাগ। এর মধ্যে পলাতক রয়েছেন সোহাগ ও জাকির হোসেন। রাষ্ট্রপক্ষের আইনজীবী শফিকুল ইসলাম আক্কাস বলেন, ২০১৬ সালের ১ অক্টোবর সরিষাবাড়ীতে ইজিবাইক চুরির পর চালক লাইজু মিয়াকে শ্বাসরোধ করে হত্যা করে আসামিরা। এই ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে সরিষাবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশ সন্দেহজনকভাবে রুবেল মিয়া ও মনি তাহেরকে গ্রেপ্তার করে। পরে আসামিরা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন ও ঘটনার বর্ণনা করেন। মামলায় ১৭ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে এই রায় ঘোষণা করেছেন আদালত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!