1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
অভিনব কায়দায় মাটির নিচে লুকানো ১ কেজি ৭৬০ গ্রাম হেরোইন উদ্ধার - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ৩০ জুন ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হামলায় জোড়া খুনের ঘটনায় মামলা দায়ের ॥ গ্রেফতার-২ চাঁপাইনবাবগঞ্জে ৩য় জেলা কাব ক্যাম্পুরী অনুষ্ঠিত রাজশাহীতে বীর মুক্তিযোদ্ধাদের ঈদ পূণর্মিলনী অনুষ্ঠান শান্তি প্রতিষ্ঠার জন্য তথ্যের সততা নিশ্চিতে অঙ্গীকার করতে হবে-তথ্য প্রতিমন্ত্রী দেশের মানুষের ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে-দুলু অভিনব কায়দায় মাদক পাচারকালে বিপুল পরিমান হেরোইনসহ র‌্যাবের হাতে আটক এক রাজশাহীতে বিক্ষোভ মিছিল শেষে শাহরিয়ারকে ‘অবাঞ্ছিত’ ঘোষণা দুর্নীতিবাজ-লুটেরাদের বিরুদ্ধে তরুণদের ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার আহবান সিংড়ায় কঠিন রোগে আক্রান্ত ব্যক্তিদের আর্থিক সহায়তা ও কৃষি প্রণোদনা বিতরণ বড়াইগ্রামে ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন

অভিনব কায়দায় মাটির নিচে লুকানো ১ কেজি ৭৬০ গ্রাম হেরোইন উদ্ধার

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
  • ৪৮ বার পঠিত

র‌্যাবের অভিযান ॥ মাদক সম্রাট আলমগীর গ্রেফতার

অভিনব কায়দায় মাটির নিচে লুকানো ১ কেজি ৭৬০ গ্রাম হেরোইন উদ্ধার

অভিনব কায়দায় বেগুন ও মরিচ গাছের নীচে প্লাস্টিকের কৌটায় লুকায়িত মাটির ২ ফুট গভীর থেকে ১ কেজি ৭৬০ গ্রাম হেরোইনসহ মাদক সম্রাট আলমগীর গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যর। ২৫ জুন সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানার চাঁদপুর (চর বাগডাঙ্গা) এলাকায় অপারেশন চালিয়ে ১ কেজি ৭৬০ গ্রাম হেরোইনসহ মাদক সম্রাট আলমগীর গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক সম্রাট আলমগীর (৪৫) একই এলাকার মনজুর আলীর ছেলে। র‌্যাবের প্রেসনোটে জানানো হয়, র‌্যাব-৫এর রাজশাহীর একটি অপারেশন দল ২৫ জুন সদর থানার চর বাগডাঙ্গা চাঁদপুর এলাকায় অপারেশন পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ আলমগীর কে ১ কেজি ৭৬০ গ্রাম, হেরোইন, ২টি মোবাইলসহ গ্রেফতার করে। র‌্যাব আরও জানায়, র‌্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার চর বাগডাঙ্গা সীমান্তবর্তী দূর্গম পদ্মার চরে এক মাদক ব্যবসায়ী নিজ বসতবাড়িতে অবৈধ মাদকদ্রব্য মজুদ রাখার সংবাদ পাই।

র‌্যাবের গোয়েন্দা দল আসামীর গতিবিধি পর্যবেক্ষন করে এবং একটি আভিযানিক দল উক্ত মাদক ব্যবসায়ীর বাড়ীতে অভিযান পরিচালনা করে উক্ত মাদক ব্যবসায়ীকে আটক করে। পরবর্তীতে উক্ত আসামীর বসতবাড়ীর বাহির আঙ্গিনায় তার নিজ আবাদী বেগুন ও মরিচ ক্ষেতের ভিতর অভিনব কায়দায় লুকায়িত বেগুন ও মরিচ গাছের নীচে প্লাস্টিকের কৌটায় লুকায়িত অবস্থায় মাটির ২ ফুট গভীর থেকে ০১ কেজি ৭৬০ গ্রাম অবৈধ মাদকদ্রব্য হিরোইন উদ্ধার করে। আসামী পেশায় কৃষিকাজ করে। কৃষিকাজের আড়ালে দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসার সাথে জড়িত। সে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিল। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!