1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
বগুড়ায় কারাগার থেকে পালানো ফাঁসির কয়েদিদের বিরুদ্ধে নতুন মামলা - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ৩০ জুন ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হামলায় জোড়া খুনের ঘটনায় মামলা দায়ের ॥ গ্রেফতার-২ চাঁপাইনবাবগঞ্জে ৩য় জেলা কাব ক্যাম্পুরী অনুষ্ঠিত রাজশাহীতে বীর মুক্তিযোদ্ধাদের ঈদ পূণর্মিলনী অনুষ্ঠান শান্তি প্রতিষ্ঠার জন্য তথ্যের সততা নিশ্চিতে অঙ্গীকার করতে হবে-তথ্য প্রতিমন্ত্রী দেশের মানুষের ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে-দুলু অভিনব কায়দায় মাদক পাচারকালে বিপুল পরিমান হেরোইনসহ র‌্যাবের হাতে আটক এক রাজশাহীতে বিক্ষোভ মিছিল শেষে শাহরিয়ারকে ‘অবাঞ্ছিত’ ঘোষণা দুর্নীতিবাজ-লুটেরাদের বিরুদ্ধে তরুণদের ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার আহবান সিংড়ায় কঠিন রোগে আক্রান্ত ব্যক্তিদের আর্থিক সহায়তা ও কৃষি প্রণোদনা বিতরণ বড়াইগ্রামে ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন

বগুড়ায় কারাগার থেকে পালানো ফাঁসির কয়েদিদের বিরুদ্ধে নতুন মামলা

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
  • ৩২ বার পঠিত

বগুড়ায় কারাগার থেকে পালানো ফাঁসির কয়েদিদের বিরুদ্ধে নতুন মামলা

বগুড়া জেলা কারাগারের কনডেম সেলের ছাদ ফুটো করে পালানোর পর ধরা পড়া মৃত্যুদণ্ডপ্রাপ্ত সেই চার কয়েদির বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার দুপুরে কারাধ্যক্ষ ফরিদুর রহমান রুবেল বাদী হয়ে বগুড়া সদর থানায় মামলাটি করেছেন বলে ওই থানার পুলিশ পরিদর্শক (মামলার তদন্ত কর্মকর্তা) সুজন মিয়া জানান। চার কয়েদির বিরুদ্ধে ২২৪/৩৪ ধারায় মামলা হয়েছে। কারারক্ষীদের চোখ ফাঁকি দিয়ে বগুড়া জেলা কারাগারের কনডেম সেলের ছাদ ফুটো করে বুধবার ভোরে ফাঁসির দণ্ডপ্রাপ্ত চার কয়েদি পালিয়ে যায়। পুলিশ বিষয়টি জানতে পেরে এক ঘণ্টার ব্যবধানে কারাগারের পাশের এলাকা চেলোপাড়া চাষি বাজার থেকে তাদের গ্রেপ্তার করে। এদিকে, ঘটনার পর পরই জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে জেলা কারাগারের সুপার আনোয়ার হোসেন ও কারাধ্যক্ষ ফরিদুর রহমান রুবেল কোনো কথা বলতে রাজি না হলেও ঘটনা তদন্ত কমিটি হয়েছে বলে জানিয়েছেন রাজশাহীর ডিআইজি (প্রিজন) কামাল হোসেন।
বগুড়া জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম জানান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইমরুল কায়েসকে প্রধান করে ছয় সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিতে জেলা পুলিশ সুপারের একজন, র‌্যাব, ডিআইজি প্রিজন, ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ও গণপূর্তের নির্বাহী প্রকৌশলী বা তার প্রতিনিধি রয়েছেন। তবে তদন্তের জন্য কোনো সময় বেঁধে দেওয়া হয়নি, দ্রুততম সময়ে প্রতিবেদন জমা দেওয়ার কথা বলা হয়েছে বলেও জানান জেলা প্রশাসক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!