1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
নাটোরে জেলা বিএনপি নেতা বাচ্চুকে কুপিয়েছে দুর্বৃত্তরা ॥ আহত আরো ৬ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
অনেক বাধা উপেক্ষা করে জনগনের টাকায় পদ্মা সেতু নির্মাণ করা হয়েছে-মাওয়ায় প্রধানমন্ত্রী নিয়ামতপুরে টাকাসহ এক কৃষককে অপহরণ টানা চতুর্থবারের মতো যুক্তরাজ্যের পার্লামেন্ট নির্বাচনে বিজয়ী বঙ্গবন্ধুর দৌহিত্র টিউলিপ সিদ্দিক দিনাজপুরে আম বোঝাই ট্রাক-বাসের মুখোমুখি সংষর্ষ ॥ নিহত-৫-আহত-২৫ ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে ১ বাংলাদেশি নিহত শিবগঞ্জে আম চাষীদের নিয়ে সচেতনতামূলক আলোচনা সভা যুক্তরাজ্যের নির্বাচনে লেবার পার্টির নিরঙ্কুশ জয় পাবনায় প্রাইভেটকার নিয়ন্ত্রণে হারিয়ে ৫ বন্ধু নিহত রাজশাহীতে স্থানীয় বক্সিং প্রতিযোগিতা শুরু বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে সিংড়ায় বিএনপির বিক্ষোভ মিছিল-সমাবেশ

নাটোরে জেলা বিএনপি নেতা বাচ্চুকে কুপিয়েছে দুর্বৃত্তরা ॥ আহত আরো ৬

সাজেদুর রহমান-নাটোর প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ২৫ বার পঠিত

নাটোরে জেলা বিএনপি নেতা বাচ্চুকে কুপিয়েছে দুর্বৃত্তরা ॥ আহত আরো ৬

নাটোর জেলা বিএনপির আহবায়ক ও সাবেক সাধারন সম্পাদক মোঃ শহিদুল ইসলাম বাচ্চুকে কুপিয়েছে দুবৃত্তরা। পরে তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। বুধবার (৩ জুলাই) সকাল ৯টার দিকে শহরের আলাইপুরে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ হামলার ঘটনা ঘটে। জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন জানান, বিএনপির চেয়াপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আজ সকালে জেলা বিএনপির কার্যালয়ে সমাবেশ ছিল। সমাবেশে যোগ দিতে জেলা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু আসছিলেন। এসময় শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামলে এলে আওয়ামীলীগের সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়।

এতে তার পা-হাতসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়। পরে তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়। তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। অন্যদিকে, বিএনপির কার্যালয়ের সামনে অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলসহ ৬ জন আহত হয়েছেন বলে তিনি দাবি করেন। তিনি আরও জানান, বিএনপির একজন সিনিয়র নেতাকে দিনের বেলায় রাজ পথে কুপিয়ে যায় সন্ত্রাসীরা। এমন ঘটনা খুবই দুঃখজনক। এ হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি। প্রশাসনের কাছে অনুরোধ করবো জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নেওয়া হোক। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, বিষয়টি শুনেছি। সকাল থেকেই আমিসহ পুলিশ সদস্যরা বিএনপির কার্যালয়ের সামনে ছিলাম। এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!