1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযান ॥ অভিনব কায়দায় লুকিয়ে রাখা হেরোইন উদ্ধার ॥ আটক এক - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
অনেক বাধা উপেক্ষা করে জনগনের টাকায় পদ্মা সেতু নির্মাণ করা হয়েছে-মাওয়ায় প্রধানমন্ত্রী নিয়ামতপুরে টাকাসহ এক কৃষককে অপহরণ টানা চতুর্থবারের মতো যুক্তরাজ্যের পার্লামেন্ট নির্বাচনে বিজয়ী বঙ্গবন্ধুর দৌহিত্র টিউলিপ সিদ্দিক দিনাজপুরে আম বোঝাই ট্রাক-বাসের মুখোমুখি সংষর্ষ ॥ নিহত-৫-আহত-২৫ ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে ১ বাংলাদেশি নিহত শিবগঞ্জে আম চাষীদের নিয়ে সচেতনতামূলক আলোচনা সভা যুক্তরাজ্যের নির্বাচনে লেবার পার্টির নিরঙ্কুশ জয় পাবনায় প্রাইভেটকার নিয়ন্ত্রণে হারিয়ে ৫ বন্ধু নিহত রাজশাহীতে স্থানীয় বক্সিং প্রতিযোগিতা শুরু বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে সিংড়ায় বিএনপির বিক্ষোভ মিছিল-সমাবেশ

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযান ॥ অভিনব কায়দায় লুকিয়ে রাখা হেরোইন উদ্ধার ॥ আটক এক

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ৪৩ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযান ॥ অভিনব কায়দায় লুকিয়ে রাখা হেরোইন উদ্ধার ॥ আটক এক

গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মধ্যচর রুবেল পাড়ায় অভিযান চালিয়ে অভিনব কায়দায় মাটির নিচে লকিয়ে রাখা ২ কেজি হেরোইনসহ এক চোরাকারবারী কে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। আটককৃত ব্যক্তি উপজেলার মধ্যচর রুবেলপাড়া গ্রামের মোঃ মনিরুল ইসলামের ছেলে মোঃ কবির (৩০)।

পেশায় সে একজন ট্রাক্টর চালক ও কৃষক। তার কাছ থেকে ২টি মোবাইল, ২টি সীম, নগদ ৫৩ হাজার টাকা উদ্ধার করা হয়। বুধবার (৩ জুলাই) ভোরে র‌্যাবের এক অভিযানে হেরোইন সহ ঐ ট্রাক্টর চালককে আটক করা হয়। র‌্যাবের এক প্রে নোটে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল মধ্যচর রুবেলপাড়া এলাকায় অভিযান চালিয়ে কবিরের বাড়ির বসতবাড়ীর ভিতরে থাকা খড়ের স্তূপের নীচে মাটির ২ ফিট গভীরে পুতে রাখা ২ কেজি হেরোইন উদ্ধার করে। এ সময় কবিরকেও গ্রেফতার করা হয়। র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিজেকে ট্রাক্টর চালক এবং কৃষিকাজের সাথে জড়িত বলে জানায় এবং এ পেশার আড়ালে দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসার সাথে জড়িত। সে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বসতবাড়ী দুর্গম চর এলাকায় হওয়ায় সহজেই আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিত। সে দীর্ঘদিন যাবত ট্রাক্টর চালানোর আড়ালে অবৈধ মাদকদ্রব্য হিরোইন ও ফেন্সিডিলসহ বিভিন্ন ধরণের মাদক সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে সংগ্রহ করে পদ্মা নদী পার হয়ে চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিল। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!