1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চ্যাম্পিয়ন নাচোল এশিয়ান স্কুল- চাঁপাইনবাবগঞ্জে বিএফএফ-সমকাল বিজ্ঞান বিতর্ক প্রতিযোগিতার সমাপনী - দৈনিক চাঁপাই দর্পণ
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
সেনাবাহিনী মানুষের আস্থা-বিশ্বাস অর্জন করেছে ॥ যা ১৫ আগস্টের পর হারিয়েছিলো-প্রধানমন্ত্রী রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যানের সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ রোগীদের হাত-পা কেটে আনন্দ পেতেন ‘মাদকাশক্ত’ ও ‘সাইকোপ্যাথ’ মিলটন চাঁপাইনবাবগঞ্জে ২য় বিভাগ ক্রিকেটলীগের সমাপনী ও পুরস্কার বিতরনী গোমস্তাপুরে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নাটোরে অবৈধভাবে পুকুর খনন ॥ কাউন্সিলর গ্রেফতার বাগেরহাট উপজেলা প্রেসক্লাবের সাধারন সভা রামপুরায় ৯ মাসে শতাধিক রিকশা চুরি ॥ গ্রেপ্তার-৪ নরসিংদীতে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে হামলা-ভাংচুর নির্বাচনে প্রভাব খাটালে কমিশন ব্যবস্থা নেবে ॥ নৈরাজ্য সৃষ্টি করলে নির্বাচন বাতিল-রাজশাহীতে ইসি রাশেদা

চ্যাম্পিয়ন নাচোল এশিয়ান স্কুল- চাঁপাইনবাবগঞ্জে বিএফএফ-সমকাল বিজ্ঞান বিতর্ক প্রতিযোগিতার সমাপনী

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ৩০৭ বার পঠিত

চ্যাম্পিয়ন নাচোল এশিয়ান স্কুল
চাঁপাইনবাবগঞ্জে বিএফএফ-সমকাল বিজ্ঞান বিতর্ক প্রতিযোগিতার সমাপনী

‘বিতর্ক মানেই যুক্তি, বিজ্ঞানে মুক্তি’ এই শ্লোগানে আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে সমকাল সুহৃদ সমাবেশ এবং বাংলাদেশ ফিড্রম ফাউন্ডেশনের উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জে বিতর্ক প্রতিযোগিতা হয়েছে। শনিবার চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাব মিলনায়তনে জেলার ৮টি স্কুলের শিক্ষার্থীদের মধ্যে প্রাণবন্ত এই বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বিতর্ক প্রতিযোগিতায় নাচোল উপজেলার এশিয়ান স্কুল চ্যাম্পিয়ন ও শিবগঞ্জ সরকারী মডেল হাই স্কুল রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে। আর এশিয়ান স্কুল থেকে শ্রেষ্ঠ বিতার্কিক নির্বাচিত হন রুবাইদা প্রিয়তি।

প্রতিযোগিতায় হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয়, নবাবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়, শিবগঞ্জ সরকারী মডেল হাই স্কুল, এশিয়ান স্কুল, নাচোল উপজেলা স্কুল, রহনপুর রাবেয়া বালিকা উচ্চ বিদ্যালয়, রহনপুর আহম্মদী বেগম সরকারী উচ্চ বিদ্যালয়, ফ্রিডম স্কুল এ্যান্ড কলেজসহ ৮টি বিদ্যালয় অংশ নেয়। সমকালের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি এ কে এস রোকনের সভাপতিত্বে সকালে চাঁপাইনবাবগঞ্জ-১(শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা: সামিল উদ্দিন আহম্মেদ শিমুল এই বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক সাহিদা আখতার, সদর থানার ওসি আলমগীর জাহান, সুহৃদ সমাবেশ চাঁপাইনবাবগঞ্জ জেলা সভাপতি মুনিরুজ্জামান মনির, সাধারন সম্পাদক মুনজের আলম মানিক, চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি আনোয়ার হোসেনসহ গণ্যমান্য ব্যক্তিগণ।

পরে বিজয়ীদের মধ্যে ক্রেষ্ট ও সনদপত্র বিতরণ করেন অতিথিরা। বিচারকের দায়িত্ব পালন করেন, চাঁপাইনবাবগঞ্জ স্বাধীন সাহিত্য পরিষদের সভাপতি কবি এনামুল হক তুফান, নামোশংকরবাটি কলেজের শিক্ষক ও জেলা শিল্পকলা একাডেমির সদস্য গোলাম ফারুক মিঠুন, শাহনেয়ামউল্লাহ কলেজের শিক্ষক আনোয়ার হোসেন, জেলা কালচারাল অফিসার ফারুকুর রহমান ফয়সাল এবং আনন্দ রায় চৌধুরি।

অনুষ্ঠান সঞ্চালনা ও মর্ডারেটরের দায়িত্ব পালন করেন সুহৃদ সমাবেশের সাধারন সম্পাদক মুনজের আলম মানিক এবং সুহৃত আজিজা কায়সার। এ ছাড়া সমকাল সূহৃদ সমাবেশের জেলা কমিটির এস এম আল আমিন জুয়েল, আহম্মেদ বিপ্লব, রাসেল হোসেন, শাকিল রেজা, রুবেল আলী মন্ডল, আব্দুল মজিদ, আহম্মেদ বিপ্লব সার্বিক সহযোগিতা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!