1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
ভারতে নির্বাচন ॥ সোনামসজিদ স্থলবন্দর বন্ধ থাকবে শনিবার - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ২দিনে ডুবে এক যুবক ও ৩ শিশুর মৃত্যু এবছর মদিনায় প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু সরকারের ধারাবাহিকতা ও স্থায়িত্বের কারণে বাংলাদেশে এত উন্নয়ন-ওবাইদুল কাদের চাঁপাইনবাবগঞ্জ জেলায় এসএসসি’তে প্রথম শিবগঞ্জের নাঈম চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন এর কমিটি অনুমোদন রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের উদ্বোধন আরএমপি ডিবি’র অভিযানে ৭৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার-৬ গোমস্তাপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ভিসা অনিশ্চয়তায় ৪ হাজারের বেশি হজযাত্রী রংপুরে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত

ভারতে নির্বাচন ॥ সোনামসজিদ স্থলবন্দর বন্ধ থাকবে শনিবার

স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ১১৫ বার পঠিত

ভারতে নির্বাচন ॥ সোনামসজিদ স্থলবন্দর বন্ধ থাকবে শনিবার

পঞ্চায়েত নিবাচন উপলক্ষে দেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে শনিবার (৮ জুলাই) একদিনের জন্য সকল ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে পানামা পোট লিংক লিমিটেড খোলা থাকায় বন্দরের কাযক্রম চালু ও বন্দরের ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে পাসপোর্টধারী যাত্রীরা বাংলাদেশ ও ভারতে যাতায়াত করতে পারবেন। ৯ জুলাই থেকে যথারীতি বন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে। এদিকে, মোহদিপুর এক্সপোটারস এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক প্রসেনজিৎ ঘোষ স্বাক্ষরিত এক চিঠিতে বলা হয়, ত্রিন্তর পঞ্চায়েত নির্বাচন উপলক্ষে আগামীকাল শনিবার সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানী ও রপ্তানী বন্ধ থাকবে।
সোনামসজিদ স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ইসমাইল হোসেন ও পানামা সোনামসজিদ পোর্ট লিংক লিমিটেডের ব্যবস্থাপক (অপারেশন) কামাল উদ্দিন চিঠি প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন। তাঁরা জানান, এদিন সোনামসজিদ স্থলবন্দর দিয়ে ভারতের সঙ্গে আমদানি-রপ্তানি বাণিজ্য কার্যক্রম বন্ধ থাকবে। তবে বন্দরে পন্য খালাসসহ বন্দরের কার্যক্রম স্বাভাবিক থাকবে। বিষয়টি ভারতের মহদিপুর স্থলবন্দর এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন, সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনকে চিঠি দিয়ে অবহিত করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!