1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
একুশে পদকজয়ী জিয়াউল হককে শিবগঞ্জে গণসংবর্ধনা - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ২দিনে ডুবে এক যুবক ও ৩ শিশুর মৃত্যু এবছর মদিনায় প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু সরকারের ধারাবাহিকতা ও স্থায়িত্বের কারণে বাংলাদেশে এত উন্নয়ন-ওবাইদুল কাদের চাঁপাইনবাবগঞ্জ জেলায় এসএসসি’তে প্রথম শিবগঞ্জের নাঈম চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন এর কমিটি অনুমোদন রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের উদ্বোধন আরএমপি ডিবি’র অভিযানে ৭৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার-৬ গোমস্তাপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ভিসা অনিশ্চয়তায় ৪ হাজারের বেশি হজযাত্রী রংপুরে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত

একুশে পদকজয়ী জিয়াউল হককে শিবগঞ্জে গণসংবর্ধনা

শিবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ৯৪ বার পঠিত

একুশে পদকজয়ী জিয়াউল হককে শিবগঞ্জে গণসংবর্ধনা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ম্যাংগো ফাউন্ডেশনের আয়োজনে একুশে পদকজয়ী সাদামনের মানুষ জিয়াউল হককে গণসংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বিকেলে শিবগঞ্জ উপজেলা চত্বরে এ সংবর্ধনা অনুষ্ঠান ঘিরে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা চত্বরে ছিল উৎসবমুখর পরিবেশ।

ম্যাংগো ফাউন্ডেশন এর আহ্বায়ক মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম আবু সুফিয়ান, শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, ম্যাংগো ফাউন্ডেশনের সদস্য সচিব আহসান হাবীবসহ অন্যরা। এ সময় উপজেলা নির্বাহী অফিসারের পক্ষ থেকে ১৫০০০/- টাকা তুলে দেওয়া হয়। এছাড়া ১০টি প্রতিষ্ঠান থেকে সম্মাননা ক্রেস্ট এবং ৩০টি বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীরা সম্মাননা ক্রেস্ট ও ফুলের শুভেচ্ছা জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!