1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে ঈদ উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করেছে জেলা প্রশাসন ও লেডিস ক্লাব - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২৮ জুন ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে আমবাগান পরিদর্শনে মন্ত্রী রাষ্ট্রদূতগণ- চাঁপাইনবাবগঞ্জের সুমিষ্ট আম বিদেশে রপ্তানি বাড়াতে কাজ করছে সরকার-নাচোলে কৃষিমন্ত্রী এমপি আনার হত্যা মামলায় ৬ দিনের রিমান্ডে ফয়সাল-মোস্তাফিজুর প্রধানমন্ত্রীর কাছে পদ্মা সেতুর ঋণের ৭ ও ৮ম কিস্তির টাকা হস্তান্তর পোরশায় অবৈধ সুতি জালে পোনাসহ বিভিন্ন প্রজাতির মাছ নিধন নেত্রকোণায় তিন হাজার ৬৪ বস্তা ভারতীয় চিনি জব্দ বগুড়ায় কারাগার থেকে পালানো ফাঁসির কয়েদিদের বিরুদ্ধে নতুন মামলা অভিনব কায়দায় মাটির নিচে লুকানো ১ কেজি ৭৬০ গ্রাম হেরোইন উদ্ধার চাঁপাইনবাবগঞ্জে মধুমালা রেডিও ক্লাবের বৃক্ষরোপণ কর্মসূচি পালন পাবনায় প্রতিপক্ষের হামলায় এক আওয়ামীলীগ কর্মীর মৃত্যু মীরসরাইয়ে ট্রেনের ইঞ্জিনে আগুন

চাঁপাইনবাবগঞ্জে ঈদ উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করেছে জেলা প্রশাসন ও লেডিস ক্লাব

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ৪৭ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে ঈদ উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করেছে জেলা প্রশাসন ও লেডিস ক্লাব

অসহায় দরিদ্র মানুষের মুখে হাসি ফোটাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদুল আযহা উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে ২০০ দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদের উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন ও লেডিস ক্লাব। শনিবার দুপুরে অফিসার্স ক্লাব মাঠে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ২০০টি পরিবারের মাঝে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন ও লেডিস ক্লাব যৌথ আয়োজনে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন ও লেডিস ক্লাবের সভাপতি মাহফুজা সুলতানা। এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক আহমেদ মাহবুব-উল-ইসলাম, লেডিস ক্লাবের সাধারণ সম্পাদক ও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা তাছমিনা খাতুনসহ প্রমুখ। ঈদের খাদ্যসামগ্রী নিতে আসা ব্যক্তিরা ঈদে খাদ্য সামগ্রী পেয়ে আনন্দিত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!