1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
ডিএনসি’র অভিযানে চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিলসহ আটক-২ - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে উপজেলা প্রশাসন-জনপ্রতিনিধি ও শিক্ষকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদী থেকে ভাসমান মরদেহ উদ্ধার আমরা সিন্ডিকেটের দৌরাত্ম্য ভাঙার জন্য কাজ করে যাচ্ছি : আসিফ নাচোলে বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক কর্মশালা স্বামীর খোঁজে নাটোর এসে ধর্ষণের শিকার গৃহবধূ জুলাই-আগস্ট গণহত্যার বিচার কার্যক্রম শুরু পোরশায় বিএনপি’র সভাপতির বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা নাচোলে শিশুকন্যা ধর্ষনের চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক। গোমস্তাপুরে দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে ইউএনওর মতবিনিময় গোমস্তাপুরে ব্যাংক কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধন

ডিএনসি’র অভিযানে চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিলসহ আটক-২

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ৮৭ বার পঠিত

ডিএনসি’র অভিযানে চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিলসহ আটক-২

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)’র চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সদস্যদের অভিযানে ফেন্সিডিলসহ ২ জন আটক হয়েছে। শনিবার বিকেলে এই অভিযানে আটক হয়, জেলার শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়নের ছত্রাজিতপুর টাওপাড়ার মোঃ রুস্তুম আলীর ছেলে মোঃ লালচাঁদ আলী (৩৪) ও একই উপজেলার উত্তর উজিপুরের মৃত মহসিন আলীর ছেলে মোঃ নাইমুল হক (৫৮)।
শনিবার রাতে ডিএনসি’র এক প্রেসনোটে জানানো হয়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)’র চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ আনছিুর রহমান খাঁন এর দিক নির্দেশনায় এবং ডিএনসি’র ‘ক’ সার্কেলের পরিদর্শক মোঃ ইলিয়াস হোসেন তালুকদারের নেতৃত্বে উজিরপুর ইউনিয়নের ছত্রাজিতপুর টাওপাড়া এলাকায় মাদক ব্যবসায়ীদের বসত বাড়িতে অভিযান চালিয়ে ১০০ বোতল ফেন্সিডিলসহ এদের গ্রেফতার করা হয়। এঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!