1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
ডাকাত কে বিশ্বাস করা যায়-বিএনপি জামাতকে বিশ্বাস করা যায়না- চাঁপাইনবাবগঞ্জে এস এম কামাল হোসেন - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :

ডাকাত কে বিশ্বাস করা যায়-বিএনপি জামাতকে বিশ্বাস করা যায়না- চাঁপাইনবাবগঞ্জে এস এম কামাল হোসেন

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ২৬৩ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে আ’লীগের প্রতিনিধি সভা

ডাকাত কে বিশ্বাস করা যায়-বিএনপি জামাতকে বিশ্বাস করা যায়না
……..চাঁপাইনবাবগঞ্জে এস এম কামাল হোসেন

ডাকাত বা পাকিস্থানী হানাদার বাহিনীকে কে বিশ^াস করা যায়, কিন্তু বিএনপি জামাতকে বিশ^াস করা যায়না। কারন তারা সুযোগ পেলে বেশি ঘনিষ্ট হয়ে পায়ের রগ কেটে দিবে। তাদের চোখে উন্নয়ন ধরা পড়েনা। উন্নয়ন অস্বীকার করে মিথ্যা কথা বলা বিএনপির অভ্যাস। চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজ মাঠে প্রধান অতিথির বক্তব্যে আ’লীগের কেন্দ্রীয় সাংগাঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন এসব কথা বলেন।

জেলা আওয়ামীলীগের সভাপতি মু: জিয়াউর রহমানের সভাপতিত্বে ২৯ জানুয়ারী শেখ হাসিনার মহাসমাবেশ সফল করা এবং ১ ফেব্রয়ারী সংসদ উপনির্বাচন উপলক্ষে আওয়ামীলীগ প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে এক প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, ধানের শীষ ধ্বংসের প্রতীক, আর নৌকা শান্তি ও উন্নয়নের প্রতীক। আসন্ন নির্বাচনে আওয়ামীলীগের পক্ষে ভোট প্রার্থণা করে এবং দলীয় নেতাদের হুশিয়ারী দিয়ে প্রধান অতিথি বলেন, নৌকা হারলে মুক্তিযোদ্ধা হারবে, বাংলাদেশ হারবে।

নৌকা শান্তির প্রতীক। নৌকা উন্নয়নের প্রতীক। চাঁপাইনবাবগঞ্জের ২ টি আসনে ১ ফেব্রুয়ারী নির্বাচন। এ নির্বাচনে নৌকার প্রার্থী বিজয়ী হলে আপনারা নেতা হতে পারবেন। আপনারা শান্তিতে থাকতে পারবেন। তাই স্বতন্ত্র বা অন্য কোন প্রার্থীর জন্য নয়, নৌকার হয়ে ঐক্যব্ধ হয়ে কাজ করেন।

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের আয়োজনে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহম্মদ আলী কামাল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ ডা: সামিল উদ্দিন আহম্মেদ শিমুল, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ ফেরদৌসী ইসলাম জেসি, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল ওদুদ বিশ^াস, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সহ-সভাপতি ডাঃ গোলাম রাব্বানী, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোখলেসুর রহমান, চলচিত্র অভিনেত্রী মাহিয়া মাহিসহ অন্যরা।

উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সাকিনা খাতুন পারুল, সাধারণ সম্পাদক হালিমা খাতুন, জেলা মহিলা যুবলীগের সভাপতি ইয়াসমিন সুলতানা রুমা, ভোলাহাট উপজেলা চেয়ারম্যান রাব্বুল হোসেন, নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ খাঁন ঝালু, সদর পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিলসহ জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
(টিভি সংবাদ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!