1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে অর্থ পাঠালো চাঁপাইনবাবগঞ্জ মার্কেট সমন্বয় কমিটি - দৈনিক চাঁপাই দর্পণ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
শহিদ ও আহত পরিবারের সাথে রাজশাহী বিভাগীয় নেতৃবৃন্দের চাঁপাইনবাবগঞ্জে মতবিনিময় সোনামসজিদ স্থলবন্দরে আমদানী-রপ্তানী বন্ধ ॥ অযৌক্তিক দাবী বলছে পানামা ‘সবুজে সাজাই বাংলাদেশ’ শ্লোগানে প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ’র প্রস্তুতি সভা অধ্যক্ষ বুলির বিরুদ্ধে ইভটিজিংসহ বিভিন্ন অভিযোগের তদন্ত অনুষ্ঠিত ॥ হাজির হননি অধ্যক্ষ চাঁপাইনবাবগঞ্জে স্বেচ্ছাসেবকদলের দুই কর্মীকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা যুবদলকর্মীকে অপহরন করে হত্যার অভিযোগে রাজশাহী রেঞ্জের ডিআইজি সহ ১২ জনের নামে মামলা চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ৭৯৩৫ পিচ ইয়াবা উদ্ধার মাঙ্কিপক্সের প্রথম টিকার অনুমোদন দিয়েছে ডব্লিউএইচও স্বৈরাচার সরকারের সাবেক মন্ত্রী ফরহাদ হোসেনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর সাবেক মন্ত্রী-এমপিসহ ৫৮৯ জনের লাল পাসপোর্ট বাতিল

প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে অর্থ পাঠালো চাঁপাইনবাবগঞ্জ মার্কেট সমন্বয় কমিটি

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪০ বার পঠিত

প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে অর্থ পাঠালো চাঁপাইনবাবগঞ্জ মার্কেট সমন্বয় কমিটি

বন্যার্তদের সহায়তায় প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে অর্থ পাঠিয়েছে চাঁপাইনবাবগঞ্জ মার্কেট সমন্বয় কমিটি। বৃহস্পতিবার (৫ আগষ্ট) সোনালী ব্যাংকের মাধ্যমে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলের এ্যাকাউন্টে ১ লক্ষ ২৭ হাজার ৯৪৫ টাকা পাঠানো হয়। চাঁপাইনবাবগঞ্জ শহরের প্রধান ৫টি মাকেট, শহীদ সাটু হল মার্কেট, নিউ মার্কেট, ক্লাব সুপার মার্কেট, সেন্টু মার্কেট ও ডিসি মার্কেট, শহীদ সাটু হল মার্কেট এ ব্লকসহ অন্যান্য মার্কেটের ব্যবসায়ীদের দেয়া এই অর্থ পাঠানো হয়।

এই অর্থ সংগ্রহে ছিলেন চাঁপাইনবাবগঞ্জ মার্কেট সমন্বয় কমিটির আহবায়ক মোঃ আশরাফুল হোসেন (রুনু মিয়া), সদস্য সচিব মোঃ শওকত আলী, পরিচালক মেঃ মুখলেসুর রহমান, মোঃ খাইরুল ইসলাম, মোঃ আজিজুর রহমান, মোঃ জাকারিয়া হোসেন ভদ্র,

মোঃ ইসমাইল হোসেন, মোঃ আনারুল ইসলাম (সঞ্জু), মোঃ সোহেল রানা (বুলেট), মোঃ রাকিব উদ্দিন, হাদিকুল ইসলাম, মোঃ আসরাফুল হক ও মোঃ আব্দুল খালেক। চাঁপাইনবাবগঞ্জ মার্কেট সমন্বয় কমিটির পরিচালক ও শহীদ সাটু হল মার্কেট পরিচালনা কমিটির সভাপতি মোঃ আজিজুর রহমান বলেন, বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ানোর জন্য প্রধান উপদেষ্টার পক্ষ থেকে ত্রাণ তহবিলে অর্থ পাঠানোর অনুরোধ জানানোর পর চাঁপাইনবাবগঞ্জ শহরের প্রধান প্রধান মার্কেটের নেতৃবৃন্দ উদ্যোগ নেয় অর্থ সংগ্রহের।

একটি আহবায়ক কমিটি করে এসব মার্কেট সহ বিভিন্ন ব্যবসায়ীদের কাছ থেকে অর্থ সংগ্রহ করা হয়। ব্যবসায়ীরা সাধ্যমত অর্থ দিয়েছেন। তিনি বলেন, দেশের মানুষের সাথে আমরাও চাঁপাইনবাবগঞ্জ এর ব্যবসায়ীরা বন্যার্তদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। বৃহস্পতিবার (৫ আগষ্ট) সোনালী ব্যাংকের মাধ্যমে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলের এ্যাকাউন্টে ১ লক্ষ ২৭ হাজার ৯৪৫ টাকা পাঠানো হয় বলেও তিনি নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!