1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
আরএমপি ডিবি’র পৃথক অভিযানে ৪ জুয়াড়িসহ আটক-৫ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৯ জুন ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত-২ ॥ আহত-২ নাচোলে ট্রেনের ধাক্কায় এক জনের মৃত্যু আইন ও নিরাপত্তা সংক্রান্ত সংস্থাসমূহের দক্ষতাবৃদ্ধির জোর তাগিদ স্বরাষ্ট্রমন্ত্রীর চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে মাদকসহ আটক-৫ রেজওয়ান কমপ্লেক্স ও মোহাম্মদী প্লাজায় আগুন ॥ নিহত ৩ নাটোরে স্ত্রীকে গলা কেটে হত্যা করে শিশু সন্তান নিয়ে উধাও ॥ র‌্যাবের হাতে আটক ১১ মাসে রাজস্ব বোর্ডের আদায় ৩ লাখ ২৪ হাজার কোটি টাকা ঝিনাইদহের আধিপত্য বিস্তারে সংঘর্ষে আহত ১০ ॥ আটক এক হঠাৎ অসুস্থ ডেপুটি স্পিকার ॥ হেলিকপ্টারে নেয়া হয়েছে ঢাকায় বেলকুচিতে রানা হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

আরএমপি ডিবি’র পৃথক অভিযানে ৪ জুয়াড়িসহ আটক-৫

♦ দর্পণ ডেস্ক 
  • আপডেট টাইম : সোমবার, ১৬ মে, ২০২২
  • ১৭০ বার পঠিত

আরএমপি ডিবি’র পৃথক অভিযানে ৪ জুয়াড়িসহ আটক-৫

রাজশাহী মহানগরীতে পৃথক অভিযানে ৬৫ পিস ট্যাপেন্টাডল-সহ ১ মাদক ব্যবসায়ী ও জুয়া খেলার সরঞ্জামাদি-সহ ৪ জুয়াড়িকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মাদক মামলায় গ্রেফতারকৃত মো: ফয়সাল হোসেন(৩৮) রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার সায়েরগাছা গ্রামের মৃত. আ: সুবহানের ছেলে। সূত্রে জানা যায়, ১৫ এপ্রিল সন্ধ্যা ৬ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আরেফিন জুয়েলের তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: আশিক ইকবাল, এসআই মোহা: আব্দুর রহমান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো।

এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজপাড়া থানার হড়গ্রাম পুরাতন কেশবপুর পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকায় একজন মাদক ব্যবসায়ী ট্যাপেন্টাডল বিক্রয়ের জন্য অবস্থান করছে। সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম সন্ধ্যা সোয়া ৬ টায় রাজপাড়া থানার হড়গ্রাম পুরাতন কেশবপুর পুলিশ ফাঁড়ি সংলগ্ল এলাকায় ট্যাপেন্টাডল ব্যবসায়ী ফয়সালকে ৬৫ পিস ট্যাপেন্টাডল-সহ আটক করে। ডিবি পুলিশের অপর একটি টিম ১৫ এপ্রিল দুপুর পৌনে ১ টায় কাশিয়াডাঙ্গা থানার পূর্ব মোল্লাপাড়া এলাকায় ৪ জন জুয়াড়িকে তাস ও টাকা-সহ আটক করে। গ্রেফতারকৃতরা হলো, মো: মিলন(৩৮), মো: ইশা খান(৩৫), মো: টিয়া(৩৫) ও মো: পিয়ার আলী(৩৪)। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মোঃ রফিকুল আলম এক প্রেসনোটে বিষয়টি নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!