1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নিহত ও আহত ছাত্র-জনতার প্রতি গভীর শ্রদ্ধা- আন্তর্জাতিক ট্রাইব্যুনাল গঠন করে শেখ হাসিনাসহ গুম-খুনের সাথে জড়িতদের বিচার করা হবে-হারুনুর রশীদ সীমান্তে হত্যা নিষ্ঠুরতা ॥ এটি বন্ধ হওয়া প্রয়োজন–প্রধান উপদেষ্টা প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে অর্থ পাঠালো চাঁপাইনবাবগঞ্জ মার্কেট সমন্বয় কমিটি নাটোরে সাবেক ডিসি, এসপি ও এমপিসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলার আবেদন নওগাঁয় প্রকৃতি ও জীবন ক্লাবের গাছের চারা রোপন বঙ্গবন্ধু সেতুতে ট্রাকের পেছনে বাসের ধাক্কায় নিহত ৩ ॥ আগত ১০ রামেবি’র নার্সিং শিক্ষার্থীদের আন্দোলন ॥ ১২ কর্মকর্তা-কর্মচারী অবাঞ্ছিত পোরশায় বিজিবি’র মতবিনিময় সভা নিয়ামতপুরে পারিবারিক জেরে বসতবাড়ী দখলের অভিযোগ ফেনীতে বন্যা পরবর্তী ডায়রিয়াসহ নানা রোগের প্রাদুর্ভাব

মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ১৭০ বার পঠিত

মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড

চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের হওয়া একটি মামলায় কচিবুর রহমান (৪০) নামে এক ব্যাক্তিকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। একই রায়ে পঞ্চাশ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৫ বছর সশ্রম কারাদন্ডের আদেশ দেয়া হয়। এছাড়া একই মামলার অপর একটি ধারায় কচিবুরকে আরও ৩ বছর সশ্রম কারাদন্ড, ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে তিনমাস সশ্রম কারাদন্ডের আদেশ দেন আদালত। রায়ে উভয় সাজা একত্রে চলবে বলেও উল্লেখ করেন আদালত। কচিবুর শিবগঞ্জের শাহাবজপুর ইউনিয়নের আজমতপুর মন্ডলটোলা গ্রামের মৃত এনামুল হকের ছেলে। বুধবার চাঁপাইনবাবগঞ্জের নারী ও শিশু নির্যাতণ দমন ট্রাইবুনালের বিচারক (সিনিয়র জেলা ও দায়রা জজ) এবং ষ্পেশাল দায়রা জজ নরেশ চন্দ্র সরকার আসামীর উপস্থিতিতে রায় ঘোষণা করেন।
রাষ্ট্রপক্ষের আইনজীবী এনামুল হক বলেন, ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর শিবগঞ্জের শ্যামপুর ইউনিযনের আজগবি গ্রামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অভিযানে ৪০০ গ্রাম হেরোইন ও ৪০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হয় কচিবুর। এঘটনায় ওইদিন কচিবুরকে আসামী করে শিবগঞ্জ থানায় মামলা করেন জেলা মাদক নিয়ন্ত্রণ কার্যালয়ের তৎকালীন পরিদর্শক রায়হান আহমেদ খান। মামলার তদন্ত কর্মকর্তা ও জেলা মাদক নিয়ন্ত্রণ কার্যালয়ের উপ-পরিদর্শক আসাদুর রহমান ২০২০ সালের ২৯ নভেম্বর কচিবুরকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!