1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিবগঞ্জে তুচ্ছ ঘটনায় এক স্কুল ছাত্র নিহত - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ০২ জুন ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ২ লাখ ২৮ হাজার শিশুকে খাওয়ানো হলো ভিটামিন এ প্লাস ক্যাপসুল রাজশাহীর আরপিএটিসি’র সহকারী পরিচালক সাবিহা সুলতানা আর নেই চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব দুগ্ধ দিবস-র‌্যালী ও আলোচনা সভা চাঁপাইনবাবগঞ্জ র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্র ও মাদকসহ আটক ২ এমপি আনার হত্যায় নেপালে আটক সন্দেহভাজন সিয়াম পবিত্র হজ পালনে সৌদি পৌঁছেছেন ৫৩১৮০ বাংলাদেশি হজযাত্রী কৃষি গবেষণা শক্তিশালী করতে বরিশালে ২ দিনব্যাপী কর্মশালা ঝালকাঠিতে র‌্যাবের অভিযানে কিশোর গ্যাংয়ের ২০ সদস্য আটক নাটোরে শিশুদের খাওয়ানো কলো ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল শিক্ষার্থীদের মানবিক, দক্ষ ও যোগ্য করে গড়ে তুলতে হবে -এমপি বাদশা

শিবগঞ্জে তুচ্ছ ঘটনায় এক স্কুল ছাত্র নিহত

শিবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ১৪৮ বার পঠিত

শিবগঞ্জে তুচ্ছ ঘটনায় এক স্কুল ছাত্র নিহত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে রাস্তায় চলার সময় সাইড দেয়া কে কেন্দ্র করে পিটুনিতে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। বুধবার সন্ধ্যায় শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়েনর শেরপুর ভান্ডার এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত স্কুল ছাত্র শিহাব উদ্দিন (১৬), দুর্লভপুর ইউনিয়নের গঙ্গারামপুর গ্রামের সাইদুর রহমানের ছেলে এবং দুর্লভপুর উচ্চ বিদ্যালয় এর নবম শ্রেণীর ছাত্র।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জুবায়ের হোসেন জানান, শিহাব তার বন্ধুদের সাথে দেখা করার জন্য বিকেলে বাড়ি থেকে বের হয়। এরপর শেরপুর ভান্ডারের রাস্তায় সোহেল ও নাহিদ নামক দুইজন শিহাবের আগে আগে সাইকেল চালিয়ে যাচ্ছিলেন। এসময় পিছন থেকে শিহাব বারবার তাদের অতিক্রম করে যাবার জন্য সংকেত দিতে থাকলেও সোহেল ও নাহিদ রাস্তা ঘিরে সাইকেল চালাতে থাকে। এতে প্রতিবাদ করলে তারা সাইকেল থেকে নেমে রাস্তার পাশে পড়ে থাকা বাঁশ দিয়ে সিহাবের মাথায় আঘাত করে, এতে শিহাব গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে শিহাব মারা যায়। ওসি আরো জানান, ঘটনার পর পুলিশ হামলাকারী দুজনকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে। হামলাকারীদের একজন সোহেল শেরপুর ভান্ডার গ্রামের রোজবুল হকের ছেলে এবং দুর্লভপুর উচ্চ বিদ্যালয় এর নবম শ্রেণীর ছাত্র। তবে নাহিদের পুর্নাঙ্গ ঠিকানা এখনো পাওয়া যায়নি। অন্যদিকে, নিহতের বড় ভাই সামাদ উদ্দিন জানান, তার ভাই রাস্তা দিয়ে যাবার সময় সোহেল ও তার ভাই ইব্রাহিম এবং নাহিদ রাস্তায় ব্যারিকেড দিয়ে ছোট ভাই শিহাবের উপর হামলা চালায়। হামলাকারীরা শেরপুর ভান্ডার এলাকার বাসিন্দা হাওয়াই এ সময় আরো কয়েকজন তার ভাইকে মারধর করতে থাকে। তাদের হামলার কারণে মাথার অতিরিক্ত রক্তক্ষরণ হলে তার ভাইয়ের মৃত্যু হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!