1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
রাজশাহীর আরপিএটিসি’র সহকারী পরিচালক সাবিহা সুলতানা আর নেই - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
‘লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস’ অ্যাওয়ার্ড পেলেন প্রধানমন্ত্রী পাঠানপাড়া সঃ প্রাঃ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও দেয়ালিকা ‘স্বপ্নযাত্রা’র উদ্বোধন ঈদুল আযহা উপলক্ষে ৮ দিন বন্ধ সোনামসজিদ স্থল বন্দরের কার্যক্রম বাংলাদেশের পরবর্তী সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান ভারতের নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল উপেন্দ্র দ্বিবেদী নাচোলে ভূমিসেবা সপ্তাহ পালন উপলক্ষে জনসচেতনতামূলক সভা নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ে বিজ্ঞান মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ চাঁপাইনবাবগঞ্জে বিএমডিএ’র কৃষক-অপারেটর ও ডিলার প্রশিক্ষণ চাঁদপুরে আধিপত্য বিস্তারে দু’গ্রুপের সংঘর্ষে যুবক নিহত-আহত ৪০ সৌদিতে এ পর্যন্ত ১৫ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

রাজশাহীর আরপিএটিসি’র সহকারী পরিচালক সাবিহা সুলতানা আর নেই

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১ জুন, ২০২৪
  • ৮৫ বার পঠিত

বিভিন্ন মহলের শোক

রাজশাহীর আরপিএটিসি’র সহকারী পরিচালক সাবিহা সুলতানা আর নেই

চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার সাবেক ইউএনও ও রাজশাহী আঞ্চলিক লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সহকারী পরিচালক ইন্তেকাল করেছেন (ইন্না … রাজেউন)। শনিবার (১ জুন) সকাল সাড়ে ৮ টার দিকে ভারতের মুম্বাই এর নানাবতী ম্যাক্স সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসারত অবস্থায় ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে স্বামী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন বিভিন্ন বিশিষ্ট জনেরা ও সংগঠন এবং শুভাকাঙ্খিরা। বাংলাদেশ এ্যাডমিনিষ্ট্রেটিভ সার্ভিস এ্যাসোসিয়েশনের সভাপতি নৌপরিবহন মন্ত্রণালয়ে সিনিয়র সচিব মোঃ মোস্তাফা কামাল এবং মহাসচিব শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এস. এম আলম স্বাক্ষরিত এক শোক বার্তায় শোক জানানো হয়। শোক বার্তায় বলা হয়, আঞ্চলিক লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র, রাজশাহী এর সহকারী পরিচালক (সিনিয়র সহকারী সচিব) এবং সাবেক উপজেলা নির্বাহী অফিসার, নাচোল, চাঁপাইনবাবগঞ্জ, জনাব সাবিহা সুলতানা এর মৃত্যুতে জেলা প্রশাসন, চাঁপাইনবাবগঞ্জ গভীরভাবে মর্মাহত ও শোকাহত। উল্লেখ্য, জনাব সাবিহা সুলতানা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে নাচোল উপজেলায় ২৮/১০/২০১৮ থেকে ১৫/০৯/২০২১ নিষ্ঠা ও কর্তব্যপরায়ণতার সাথে দায়িত্ব পালন করেন। শোক জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। নাচোল প্রতিনিধি জানান, নিজের শরীরে ক্যান্সার নিয়েও করোনার সময় দিনরাত এক করে, রাত ১টা কি ২টা, এমন অনেক রাতে আমার বাড়ির সামনে গাড়ি নিয়ে শুধু ড্রাইভার, একটা পিওন ও আমাকে/এনমাস টিমকে নিয়ে ছুটে বেড়িয়েছেন কোয়ারেন্টাইন, রোগী, এমনকি ভুক্তভোগীদের বাড়ি! এমন শত শত কাজের সাক্ষী আমরা নাচোলবাসী। আপনার এ ঋণ কখনও নাচোলবাসী শোধ করতে পারবে না স্যার। গত ৫দিন আগেও আমাদের খোঁজ খবর নিলেন আর আজ সবাইকে কাঁদিয়ে পরপারে চলে গেলেন। এ মহান প্রতিপালক, এমন মহান মানুষকে আপনি জান্নাত দান করুন-আমিন। রাজশাহী আঞ্চলিক লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সহকারী পরিচালক, বিসিএস প্রশাসন ক্যাডারের ৩০ তম ব্যাচের কর্মকর্তা ও রাজশাহীর প্রাক্তন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাবিহা সুলতানার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী-২ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মো. শফিকুর রহমান বাদশা। শনিবার (১ জুন) এক শোক বিবৃতিতে মরহুমা সাবিহা সুলতানার আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এমপি। শোক বার্তায় তিনি বলেন, সাবিহা সুলতানার মতো একজন কর্মকর্তার মৃত্যু রাজশাহী তথা দেশের জন্য অপূরণীয় ক্ষতি। দেশ ও মানুষের জন্য তার অবদান মানুষ শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। বিসিএস (প্রশাসন) ক্যাডারের ৩০তম ব্যাচের সদস্য এবং নাচোলের সাবেক উপজেলা নির্বাহী অফিসার, রাজশাহী আঞ্চলিক লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সহকারী পরিচালক সাবিহা সুলতানার মৃত্যুতে ‘চাঁপাই দর্পণ’ পরিবারের পক্ষ থেকে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু। এছাড়াও বিসিএস (প্রশাসন) ক্যাডারের ৩০তম ব্যাচের সদস্য এবং নাচোলের সাবেক উপজেলা নির্বাহী অফিসার, রাজশাহী আঞ্চলিক লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সহকারী পরিচালক সাবিহা সুলতানার মৃত্যুতে ‘চাঁপাই দর্পণ’ পরিবারের পক্ষ থেকে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিভিন্ন সংগঠন ও বিশিষ্টজনেরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!