1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে শিশু হত্যা মামলায় একজনের আমৃত্যু কারাদন্ড - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নিহত ও আহত ছাত্র-জনতার প্রতি গভীর শ্রদ্ধা- আন্তর্জাতিক ট্রাইব্যুনাল গঠন করে শেখ হাসিনাসহ গুম-খুনের সাথে জড়িতদের বিচার করা হবে-হারুনুর রশীদ সীমান্তে হত্যা নিষ্ঠুরতা ॥ এটি বন্ধ হওয়া প্রয়োজন–প্রধান উপদেষ্টা প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে অর্থ পাঠালো চাঁপাইনবাবগঞ্জ মার্কেট সমন্বয় কমিটি নাটোরে সাবেক ডিসি, এসপি ও এমপিসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলার আবেদন নওগাঁয় প্রকৃতি ও জীবন ক্লাবের গাছের চারা রোপন বঙ্গবন্ধু সেতুতে ট্রাকের পেছনে বাসের ধাক্কায় নিহত ৩ ॥ আগত ১০ রামেবি’র নার্সিং শিক্ষার্থীদের আন্দোলন ॥ ১২ কর্মকর্তা-কর্মচারী অবাঞ্ছিত পোরশায় বিজিবি’র মতবিনিময় সভা নিয়ামতপুরে পারিবারিক জেরে বসতবাড়ী দখলের অভিযোগ ফেনীতে বন্যা পরবর্তী ডায়রিয়াসহ নানা রোগের প্রাদুর্ভাব

চাঁপাইনবাবগঞ্জে শিশু হত্যা মামলায় একজনের আমৃত্যু কারাদন্ড

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ১৬৬ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে শিশু হত্যা মামলায় একজনের আমৃত্যু কারাদন্ড

চাঁপাইনবাবগঞ্জে ৭ বছরের শিশু মাসরুফাকে শ্বাসরোধে হত্যা মামলায় তার নানার প্রতিবেশী আব্দুল খালেক (৪২) কে আমৃত্যু সশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত। মঙ্গলবার দুপুরে অতিরিক্ত দায়রা জজ-১ রবিউল ইসলাম আসামীর উপস্থি’তিতে রায় ঘোষণা করেন। মাসরুফা শিবগঞ্জের সাবেক লাভাঙ্গা গ্রামের আব্দুল হাইয়ের মেয়ে। সে সদর উপজেলার কুথনিপাড়া গ্রামের জিয়াউর রহমানের নাতনি। খালেক কুথনিপাড়া গ্রামেরই মৃত ওসমান আলীর ছেলে। রাষ্ট্রপক্ষের আইনজীবী রবিউল ইসলাম বলেন, মায়ের সাথে নানা জিয়াউরের বাড়ি যায় মাসরুফা। এর পর ২০১৮ সালের ২৪ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে নানাবাড়ির সামনে শিশুদের সাথে খেলার সময় নিখোঁজ হয় সে। তবে ওইদিন আর তার খোঁজ মেলেনি। পরদিন ২৫ সেপ্টেম্বর সকালে নানার প্রতিবেশি কামরুলের বাড়ির সামনে মাসরুফার লাশ পাওয়া যায়। এ ঘটনায় ওইদিন সদর থানায় অজ্ঞাতনামাদের আসামী করে মামলা করে শিশুর পিতা।
মামলার তদন্তে ও আসামীর ১৬৪ ধারার জবানবন্দীতে জানা যায়, পুলিশের তদন্তে প্রাপ্ত আসামী নানার অপর প্রতিবেশী খালেক নানা জিয়াউর ও নানী এমেলির সাথে পূর্বশত্রুতার জেরে পরিকল্পনা অনুযায়ী তাঁদের নাতনি মাসরুফাকে একা পেয়ে কৌশলে নিজের বাড়িতে নিয়ে যায়। বাড়ি ফাঁকা পেয়ে সে মাসরুফাকে হত্যা করে মরদেহ বস্তায় ভরে বাড়ির গোয়ালঘরে লুকিয়ে রাখে। পরে পরিবারের সদস্যরা ঘুমিয়ে পড়লে রাতে সে মরদেহ বের করে অপর প্রতিবেশী কামরুলের বাড়ির সামনে ফেলে রাখে। মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার পরিদর্শক কবির হোসেন ২০১৯ সালের ২২ জানুয়ারী খালেককে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!