1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
বাগাতিপাড়ায় প্রতারক অন্তরার শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
সহিংসতায় ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী রাবিতে কোটা সংস্কার আন্দোলন প্রত্যাহার চাঁপাইনবাবগঞ্জে কারফিউ চলমান ॥ সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল শিক্ষার্থীদের জন্য ৮ বার্তা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পূর্বের নিয়মেই কারফিউ বহাল নরসিংদী কারাগার থেকে পালানো আরও এক জঙ্গি গ্রেফতার-অস্ত্র ও গুলি উদ্ধার নরসিংদীতে জেল পলাতক ৪৪৯ কয়েদির আত্মসমর্পণ সিলেটে সাংবাদিক তুরাব নিহতের ঘটনায় পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নয়-আমরা আদিবাসী’-নেত্রকোনায় আদীবাসী নেতৃবৃন্দ শুক্র ও শনিবার ঢাকাসহ ৪ জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

বাগাতিপাড়ায় প্রতারক অন্তরার শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

নাটোর প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২১ বার পঠিত

বাগাতিপাড়ায় প্রতারক অন্তরার শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

নাটোরের বাগাতিপাড়ায় ষড়যন্ত্রকারী সাদিয়া নওশিন অন্তরার শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে গালিমপুর গ্রামবাসী। কালেজ পড়ুয়া ছাত্র কৌশিক আহমেদ এর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা ও রাজিকুল ইসলাম পাপ্পুর (পুলিশ সদস্য) বিরুদ্ধে প্রতারাণার ষড়যন্ত্রের প্রতিবাদে শনিবার (২ সেপ্টেম্বর) সকালে উপজেলার বিহারকোল বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিহারকোল বাজারের প্রধান সড়ক প্রদক্ষিন করে বড়াল ব্রীজের কাছে গিয়ে শেষ হয়। সাদিয়া নওশীন অন্তরা বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের গালিমপুর গ্রামের আনিসুর রহমানের মেয়ে। মানববন্ধনে বক্তব্য রাখেন, ভুক্তভোগীর পরিবারের সদস্য সাইফুল ইসলাম, জুয়েল রানা, ইউপি সদস্য আব্দুল মতিন, স্থানীয় মশিউর রহমান মানিক, রেখা বেগম সহ আরও অনেকে। বক্তারা বলেন, যুবকদের বন্ধুত্বের জালে ফেলে অন্তরঙ্গ মুহূর্তের ছবি, ফোন কল রেকর্ড ও ভিডিও চিত্র ধারণের পর প্রতারণা করে, এরপর মামলা ও নানা ভয় ভীতি দেখিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়াই সাদিয়া নওশীন আন্তরার মূল উদ্দেশ্য। বক্তারা অভিযোগ করে বলেন, সাদিয়া নওশীন অন্তরার মূল টার্গেট সম্পদশালী ব্যবসায়ী ও সরকারি চাকুরিজীবী যুবক। ওই যুবতীর প্রেমের ফাঁদে পড়ে ক্ষতিগ্রস্ত হয়েছেন একাধিক যুবক ও তাদের পরিবার।
বক্তারা আরও বলেন, সম্প্রতি গালিমপুর গ্রামের মোঃ জুয়েল ইসলামের ছেলে মোঃ কৌশিক আহমেদ (২১) এর নামে গত ৬ আগস্ট নাটোর জেলার নলডাঙ্গা থানায় ষড়যন্ত্রমূলকভাবে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে। যার মামলা নং-৬,২০২৩, ধারা-১০নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০(সংশোধিত ২০২০); তৎসহ ৮(১)/৮ (২)/৮(৩), ২০১২। এছাড়াও ভুক্তভোগী একই ইউনিয়নের সোলইপাড়া গ্রামের পুলিশ সদস্য রাজিকুল ইসলাম পাপ্পুর চাচা সাইফুল ইসলাম বলেন, কিছুদিন আগে তার ভাতিজার সাথে প্রেমের সম্পর্কের দাবি তুলে ভয়ভীতি দেখালে স্থানীয়ভাবে ২ লাখ ৫০ হাজার টাকার মাধ্যমে আপোষ মিমাংশা করতে বাধ্য করে। এরপর গত ২৮ আগস্ট দুপুরে তার ভাতিজা পাপ্পুকে বিয়ের দাবিতে তাদের বাড়িতে অবস্থান করে আত্মহত্যার হুমকিসহ বিভিন্ন ভয়ভীতি দেখায়। তিনি অভিযোগ করে আরও বলেন, খোদ সাদিয়া নওশীনের বাবা মোঃ আনিছুর রহমান ওরফে আনিছ তার মেয়ের একের পর এক অপকর্মকে প্রশ্রয় দিয়ে একাধিক যুবকের নিকট থেকে মোটা অংকের টাকা আদায়ে সহযোগীতা করেন। এমন কর্মকান্ডকে পুরুষ নির্যাতনের শামিল উল্লেখ করে ষড়যন্ত্রকারী সাদিয়া নওশীন অন্তরার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান মানববন্ধনে বক্তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!