1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেনাউল ইসলামের গণসংযোগ ও মতবিনিময় - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সহিংসতায় ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী রাবিতে কোটা সংস্কার আন্দোলন প্রত্যাহার চাঁপাইনবাবগঞ্জে কারফিউ চলমান ॥ সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল শিক্ষার্থীদের জন্য ৮ বার্তা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পূর্বের নিয়মেই কারফিউ বহাল নরসিংদী কারাগার থেকে পালানো আরও এক জঙ্গি গ্রেফতার-অস্ত্র ও গুলি উদ্ধার নরসিংদীতে জেল পলাতক ৪৪৯ কয়েদির আত্মসমর্পণ সিলেটে সাংবাদিক তুরাব নিহতের ঘটনায় পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নয়-আমরা আদিবাসী’-নেত্রকোনায় আদীবাসী নেতৃবৃন্দ শুক্র ও শনিবার ঢাকাসহ ৪ জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেনাউল ইসলামের গণসংযোগ ও মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৯০ বার পঠিত

শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেনাউল ইসলামের গণসংযোগ ও মতবিনিময়

আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচারণার অংশ হিসেবে গণসংযোগ ও নেতা-কর্মী এবং সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেছেন কানসাট ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য এবং কানসাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক মোঃ বেনাউল ইসলাম। প্রচারণার অংশ হিসেবে রবিবার বিকেলে তিনি বিনোদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও যুবলীগসহ অংগ সংগঠনের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেন এবং সাধারণ মানুষের সাথে কুসল বিনিময় করেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ বেনাউল ইসলাম। সভাপতিত্ব করেন বিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জামিল উদ্দিন মাস্টার। বিশেষ অতিথি ছিলেন বিনোদপুর ইউনিয়নের ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী উপজেলা আওয়ামীগ নেতাখাইরুল ইসলাম, কানসাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল করিম, বিনোদপুরের আওয়ামীলীগ নেতা সাইদুর রহমান ভল্টু, কানসাট ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শামীম রেজা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রিজভী আলম রানা।

শেষে অসুস্থ বিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন কে দেখতে যান সাবেক চেয়ারম্যান মোঃ বেনাউল ইসলাম। পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নে গনসংযোগ ও মতবিনিময় কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ বেনাউল ইসলাম। মতবিনিময় শেষে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে চেয়ারম্যান প্রার্থী হিসেবে কানসাট ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য বিশিষ্ট সমাজ সেবক মোঃ বেনাউল ইসলাম কে সকলেই সমর্থন জানান এবং নির্বাচনে সফল হতে একসাথে কাজ করার অঙ্গীকার করেন। এসময় বিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সাধারন সম্পাদক ও ইউনিয়ন যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদক সহ অংগ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 উল্লেখ্য, সমাজ সেবায় অবদান রাখায় অর্ধশতাধিক সম্মাননা পাওয়া কানসাট ইউপির (সাবেক) চেয়ারম্যান মোঃ বেনাউল ইসলাম জেলায় শ্রেষ্ট চেয়ারম্যনাও নির্বাচিত হন। তিনি ছাত্রজীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে জড়িত এবং দীর্ঘদিন থেকে সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন। আগামী শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন নিয়ে বিজয়ী হয়ে উপজেলাবাসীর সেবা করার জন্য মোঃ বেনাউল ইসলাম সকলের কাছে দোয়া কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!