1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
বাল্য বিয়ে বন্ধ ও মাদক নিয়ন্ত্রণের ভূমিকায় আনসার ভিডিপি সদস্য শহিদ ইসলাম - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
সহিংসতায় ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী রাবিতে কোটা সংস্কার আন্দোলন প্রত্যাহার চাঁপাইনবাবগঞ্জে কারফিউ চলমান ॥ সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল শিক্ষার্থীদের জন্য ৮ বার্তা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পূর্বের নিয়মেই কারফিউ বহাল নরসিংদী কারাগার থেকে পালানো আরও এক জঙ্গি গ্রেফতার-অস্ত্র ও গুলি উদ্ধার নরসিংদীতে জেল পলাতক ৪৪৯ কয়েদির আত্মসমর্পণ সিলেটে সাংবাদিক তুরাব নিহতের ঘটনায় পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নয়-আমরা আদিবাসী’-নেত্রকোনায় আদীবাসী নেতৃবৃন্দ শুক্র ও শনিবার ঢাকাসহ ৪ জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

বাল্য বিয়ে বন্ধ ও মাদক নিয়ন্ত্রণের ভূমিকায় আনসার ভিডিপি সদস্য শহিদ ইসলাম

শিবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৮ বার পঠিত

বাল্য বিয়ে বন্ধ ও মাদক নিয়ন্ত্রণের ভূমিকায় আনসার ভিডিপি সদস্য শহিদ ইসলাম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ড দলনেতা আনসার ভিডিপি সদস্য মোঃ শহিদ ইসলাম বাল্য বিয়ে বন্ধে ও মাদক নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় প্রশংসায় ভাসছেন। সাধারণ মানুষ থেকে শুরু করে জনপ্রতিনিধি পুলিশ প্রশাসন কাছে তিনি অনেক ইতিমধ্যেই অনেক প্রশংসা পেয়েছেন। আজ থেকে প্রায় ১০ বছর পূর্বে আনসার ভিডিপি সদস্য ও শিবগঞ্জ পৌরসভা এক নম্বর ওয়ার্ড দলনেতা মো শহিদ ইসলাম বাল্য বিয়ে বন্ধ করেন প্রায় ৫০ টি ও মাদক নিয়ন্ত্রণে অভিযানে অংশ গ্রহণ করে প্রয় ১৫০টি, এসব অবদান রাখায় প্রশংসিত হয়েছেন শহিদ ইসলাম। স্থানীয় ব্যক্তি কারমুল ইসলাম বলেন, শহিদ ইসলাম একজন আনসার ভিডিপি সদস্য হয়ে বাল্যবিয়ে বন্ধ ও মাদক নিয়ন্ত্রণে যেভাবে নিরলস কাজ করে যাচ্ছে প্রতিটি সদস্য এভাবে কাজ করলে সমাজে কোন অপকর্ম থাকবে না সব নির্মল হয়ে যাবে বলে আমি মনে করি। স্থানীয় ব্যক্তি আব্দুল কাদির বলেন, তোমরা আগে বুঝতে পারতাম না যে আনসার ভিডিপি সদস্য বাল্য বিয়ে ও মাদক নিয়ন্ত্রণে কাজ করে কিন্তু আমরা শহীদ ইসলামকে দেখে বুঝতে পেরেছি যে আনসার ভিডিপি সদস্যরা মাদক নিয়ন্ত্রণ ও বাল্যবিবাহ বন্ধের ভূমিকা রাখে তার মধ্যে শিবগঞ্জ পৌরসভা এক নম্বর ওয়ার্ড দলনেতা মোঃ শহিদ ইসলাম ভূমিকা অপরিসীম।
শিবগঞ্জ পৌরসভা এক নম্বর ওয়ার্ড দলনেতা শহিদ ইসলামের সাথে যোগাযোগ করার হলে তিনি বলেন, আমি সকলের সহযোগিতায় করে উপজেলা উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশনায় বাল্য বিয়ে বন্ধ ও মাদক নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছি। যতদিন আল্লাহ আমাকে সুস্থ রেখেছে, দেশের জন্য আমি কাজ করে যাব ইনশাআল্লাহ। উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা তরুণ কুমার ঘোষ বলেন, আমার অনেকগুলো আনসার ভিডিপি দলনেতা রয়েছে কিন্তু তার মধ্যে শহিদ ইসলাম অন্যতম কারণ তিনি মাদক নিয়ন্ত্রণ বাল্য বিয়ে বন্ধে সবচাইতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। প্রশাসনের পাশাপাশি তিনি সমাজের সকল উন্নয়নমূলক কাজে সুনাম অর্জন করেছে। উপজেলা নির্বাহী অফিসার আবু আবুল হায়াত বলেন, আনসার ভিডিপি সদস্য মোঃ শহিদ ইসলাম, আনসার ভিডিপির মধ্যে একজন দক্ষ সদস্য, নিজের জীবন বাজি রেখে উপজেলায় বাল্যবিবাহ বন্ধ ও মাদক নিয়ন্ত্রণে তার ভূমিকার রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!