1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে ১১৯ কৃতি শিক্ষার্থীকে বৃত্তি প্রদান - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
শিরোনাম :
সহিংসতায় ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী রাবিতে কোটা সংস্কার আন্দোলন প্রত্যাহার চাঁপাইনবাবগঞ্জে কারফিউ চলমান ॥ সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল শিক্ষার্থীদের জন্য ৮ বার্তা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পূর্বের নিয়মেই কারফিউ বহাল নরসিংদী কারাগার থেকে পালানো আরও এক জঙ্গি গ্রেফতার-অস্ত্র ও গুলি উদ্ধার নরসিংদীতে জেল পলাতক ৪৪৯ কয়েদির আত্মসমর্পণ সিলেটে সাংবাদিক তুরাব নিহতের ঘটনায় পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নয়-আমরা আদিবাসী’-নেত্রকোনায় আদীবাসী নেতৃবৃন্দ শুক্র ও শনিবার ঢাকাসহ ৪ জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

চাঁপাইনবাবগঞ্জে ১১৯ কৃতি শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৩৪ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে ১১৯ কৃতি শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

চাঁপাইনবাবগঞ্জে ১১৯ কৃতি শিক্ষার্থীকে সাজেনুর বেগম বৃত্তি প্রদান করা হয়েছে। বুধবার সকালে জেলা শহরের নবাবগঞ্জ জেলা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম থেকে পঞ্চম শ্রেণীর এসব শিক্ষার্থীর মাঝে বৃত্তিপ্রাপ্তদের মাঝে নগদ অর্থ ও সনদপত্র তুলে দেয়া হয়। বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন শিক্ষক সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা এই অনুষ্ঠানের আয়োজন করে।
বৃত্তি প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও রেড ক্রিসেন্ট সোসাইটি জেলা শাখার ভাইস চেয়ারম্যান আব্দুল হাকিম। বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নবাবগঞ্জ জেলা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহা. হারুন-অর-রশিদ, সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. আব্দুল খালেক, অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক তরিকুল আলম। বৃত্তি প্রদান অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতায় ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ব্যক্তিত্ব আলহাজ্ব সাজেনুর বেগম। অনুষ্ঠানে জেলার বিভিন্ন কিন্ডারগার্টেনের কৃতি শিক্ষার্থীদের মধ্যে প্রথম শ্রেণির ২১ জন, দ্বিতীয় ও তৃতীয় শ্রেণির ১৯ জন, চতুর্থ শ্রেণির ৩০ জন, পঞ্চম শ্রেণির ২৭ জন এবং বিশেষ পরীক্ষার তিনজনকে বৃত্তি প্রদান করা হয়। এসময় বিভিন্ন কিন্ডার গার্টেনের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!