1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
মোটরসাইকেলে অভিনব কায়দায় মাদক পাচারকালে র‌্যাবের হাতে আটক ২ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
সহিংসতায় ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী রাবিতে কোটা সংস্কার আন্দোলন প্রত্যাহার চাঁপাইনবাবগঞ্জে কারফিউ চলমান ॥ সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল শিক্ষার্থীদের জন্য ৮ বার্তা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পূর্বের নিয়মেই কারফিউ বহাল নরসিংদী কারাগার থেকে পালানো আরও এক জঙ্গি গ্রেফতার-অস্ত্র ও গুলি উদ্ধার নরসিংদীতে জেল পলাতক ৪৪৯ কয়েদির আত্মসমর্পণ সিলেটে সাংবাদিক তুরাব নিহতের ঘটনায় পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নয়-আমরা আদিবাসী’-নেত্রকোনায় আদীবাসী নেতৃবৃন্দ শুক্র ও শনিবার ঢাকাসহ ৪ জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

মোটরসাইকেলে অভিনব কায়দায় মাদক পাচারকালে র‌্যাবের হাতে আটক ২

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৪০ বার পঠিত

মোটরসাইকেলে অভিনব কায়দায় মাদক পাচারকালে র‌্যাবের হাতে আটক ২

অভিনব কায়দায় মোটসাইকেলে মাদক পাচারকালে ২ জনকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। এসময় ১২১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
আটককৃতরা হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার নওদাপাড়ার মোঃ তসলিম মন্ডলের ছেলে মোঃ কায়েম আলী (৩০) এবং কানসাট গোপালনগরের ওমর ফারুকের ছেলে মোঃ লিটন (৩১)।

র‌্যাবের প্রেসনোটে বৃহস্পতিবার জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ১৩ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার রানিহাটি এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মাদক ব্যবসায়ী মোঃ কায়েম আলী ও মোঃ লিটনকে ১২১ বোতল ফেন্সিডিল, একটি মোটরসাইকেল এবং মোবাইল ফোন-৩টি সহ হাতেনাতে গ্রেফতার করে।
আটককৃত আসামী একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র। সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় উল্লেখিত সময় একটি মাদকের চালান সরবরাহ করা হবে। এর ভিত্তিতে কোম্পানির আভিযানিক দল উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে মাদক বহনের সময় তাদের হাতেনাতে গ্রেফতার করে। পূর্বেও তাদের নামে একাধিক মাদক মামলা রয়েছে। এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!