1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
বঙ্গবন্ধু সৈনিকলীগ’র চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটি গঠন ॥ আহবায়ক-মরসালিন ॥ যুগ্ম-বাবুল - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন

বঙ্গবন্ধু সৈনিকলীগ’র চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটি গঠন ॥ আহবায়ক-মরসালিন ॥ যুগ্ম-বাবুল

স্টাফ রিপার্টার
  • আপডেট টাইম : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ১৩৬ বার পঠিত

বঙ্গবন্ধু সৈনিকলীগ’র চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটি গঠন ॥ আহবায়ক-মরসালিন ॥ যুগ্ম-বাবুল

বঙ্গবন্ধু সৈনিক লীগ এর চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। কমিটিতে মোঃ মরসালিন হক কে আহবায়ক, মোঃ বাবুল আক্তার, মোঃ আবু বাক্কার সিদ্দিক ও সার্জেন্ট (অবঃ) আব্দুস সালাম কে যুগ্ম আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলার আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

বঙ্গবন্ধু সৈনিক লীগ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মোঃ হারুন-উর-রশীদ সিআইপি এবং সাধারণ সম্পাদক তামজীদ বিন রহমান তূর্য এর ৮ অক্টোবর (রবিবার) স্বাক্ষরিত এক পত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মোঃ আব্দুল হাকিম, মতিউর রহমান মতি, মোঃ শফিকুল ইসলাম, ড. এ্যাড. তসিকুল ইসলাম,

 

বীর মুক্তিযোদ্ধা মোঃ মেশের আলী, মোঃ অলিউর রহমান, মোঃ মেসবাহুল হক, মোঃ তাহিরুল ইসলাম, মোঃ শরিফুল ইসলাম, মোঃ তফিজ, মোঃ মোসাদ্দারুল ইসলাম, মোঃ শরীফ আলী, মোসাঃ মাহফুজা খাতুন, মোঃ আবু বাক্কার, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ কামাল হোসেন, মোঃ আলমগীর হোসেন, মোঃ নাজমুল হক নাহিদ, মোঃ নাসির উদ্দিন পারভেজ, মোঃ জামাদিল আওয়াল, মোঃ সেন্টু আলী, মোঃ শরিফুল ইসলাম, মোঃ সারোয়ার আলম রানা, মোঃ আব্দুস সোবহান তারেক, মোঃ নেয়ামতুল্লাহ, মোঃ ইব্রাহিম আলী ও মোঃ আলিউল আজিম।
অনুমোদন দেয়া আহবায়ক কমিটি ৯০ দিনের মধ্যে জেলার সকল উপজেলা ও পৌরসভার শাখা কমিটি গঠন কার্যক্রম সম্পন্ন করে কেন্দ্রীয় দপ্তরে জমা দেয়ার নির্দেশনাও প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!