1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
সিরাজগঞ্জে একই পরিবারের তিনজনকে কুপিয়ে হত্যা - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সহিংসতায় ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী রাবিতে কোটা সংস্কার আন্দোলন প্রত্যাহার চাঁপাইনবাবগঞ্জে কারফিউ চলমান ॥ সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল শিক্ষার্থীদের জন্য ৮ বার্তা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পূর্বের নিয়মেই কারফিউ বহাল নরসিংদী কারাগার থেকে পালানো আরও এক জঙ্গি গ্রেফতার-অস্ত্র ও গুলি উদ্ধার নরসিংদীতে জেল পলাতক ৪৪৯ কয়েদির আত্মসমর্পণ সিলেটে সাংবাদিক তুরাব নিহতের ঘটনায় পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নয়-আমরা আদিবাসী’-নেত্রকোনায় আদীবাসী নেতৃবৃন্দ শুক্র ও শনিবার ঢাকাসহ ৪ জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

সিরাজগঞ্জে একই পরিবারের তিনজনকে কুপিয়ে হত্যা

দর্পণ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ৮৬ বার পঠিত

সিরাজগঞ্জে একই পরিবারের তিনজনকে কুপিয়ে হত্যা

সিরাজগঞ্জের তাড়াশে একটি তিনতলা ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রী ও সন্তানসহ একই পরিবারের তিনজনকে কুপিয়ে ও গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। তাড়াশ পৌরসভার বারোয়ারি বটতলা মহল্লায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার সকালে খবর পেয়ে মরদেহগুলো উদ্ধার করেছে পুলিশ। সোমবার কোন এক সময় তাদের হত্যা করেছে দুর্বৃত্তরা বলে পুলিশ ও স্থানীয়দের ধারণা। নিহতরা হলেন, তাড়াশ পৌরসভার কালিচরণ সরকারের ছোট ছেলে বিকাশ সরকার (৪৫), তার স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪০) ও মেয়ে তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পারমিতা সরকার তুষি (১৫)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, হত্যাকারীরা পরিকল্পিতভাবে গোপনে তাদেরকে হত্যা করে ফ্লাটে তালা লাগিয়ে দেয়। এদিকে, স্বজনরা দুদিন যাবৎ তাদের কোন খোঁজ না পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ভোরে তালা ভেঙ্গে মেঝেতে ও বিছানায় তাদের মরদেহ দেখতে পায়।
নিহতের বড়ভাই প্রকাশ সরকার বলেন, ছোট ভাই বিকাশকে দুদিন ধরে খুঁজে পাচ্ছিলাম না। এদিকে, বাসার দরজাতেও তালা লাগানো ছিল। পরে পুলিশকে জানালে তারা ভোরে ঘরে প্রবেশ করে এমন হত্যাকাণ্ড দেখতে পায়। এ হত্যাকাণ্ডের ঘটনায় তিনি জড়িতদের দ্রুত শাস্তির দাবি করেন। তাড়াশ থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের স্বজনরা তাদের মোবাইল ফোন বন্ধ পেয়ে দুদিন ধরে খোঁজ করছিলেন। পরে বাসায় গিয়ে বাইরে থেকে দরজায় তালা বন্ধ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তালা ভেঙ্গে ঘরে ঢুকে দেখতে পায়, তাদেরকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!