1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে ভলান্টিয়ার ফর বাংলাদেশ’র উদ্যেগে শীতবস্ত্র বিতরণ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
সহিংসতায় ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী রাবিতে কোটা সংস্কার আন্দোলন প্রত্যাহার চাঁপাইনবাবগঞ্জে কারফিউ চলমান ॥ সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল শিক্ষার্থীদের জন্য ৮ বার্তা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পূর্বের নিয়মেই কারফিউ বহাল নরসিংদী কারাগার থেকে পালানো আরও এক জঙ্গি গ্রেফতার-অস্ত্র ও গুলি উদ্ধার নরসিংদীতে জেল পলাতক ৪৪৯ কয়েদির আত্মসমর্পণ সিলেটে সাংবাদিক তুরাব নিহতের ঘটনায় পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নয়-আমরা আদিবাসী’-নেত্রকোনায় আদীবাসী নেতৃবৃন্দ শুক্র ও শনিবার ঢাকাসহ ৪ জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

চাঁপাইনবাবগঞ্জে ভলান্টিয়ার ফর বাংলাদেশ’র উদ্যেগে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৬৫ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে ভলান্টিয়ার ফর বাংলাদেশ’র উদ্যেগে শীতবস্ত্র বিতরণ

স্বেচ্ছাসেবী সংগঠন ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। “উষ্ণতার স্পর্শ” নামের প্রকল্প এর আওতায় অসহায় শীতার্ত মানুষদের মাঝে রবিবার রাতে জেলা শহরের বিভিন্ন স্থানে শীতবস্ত্র হিসেবে কম্বল তুলে দেয়। চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের উদয়ন মোড়, বিশ্বরোড, সরকারি কলেজের সামনে শীতার্ত মানুষদের কাছে কম্বল পৌঁছে দেওয়া হয়। বিকেল থেকে রাত পযন্ত এই কার্যক্রম চলে। এতে অংশ নেয় ভিবিডি চাঁপাইনবাবগঞ্জ জেলার সদস্যরা। সর্বশেষ শীতার্ত মানুষদের মুখে হাসি ও শীতের স্বস্তি দেখে ভলান্টিয়াররা উৎসাহ এবং সামনে আরো ভালো কিছু করার পরিকল্পনা নিয়ে শেষ করে এই কার্যক্রম। এসময় ভলান্টিয়ার ফর বাংলাদেশ এর চাঁপাইনবাবগঞ্জ জেলার বোর্ড সদস্য প্রেসিডেন্ট মোওসুফা জান্নাত মিসকে, ভাইস প্রেসিডেন্ট ইসরাত জাহান কনা, জেনারেল সেক্রেটারি মিম রহমান ট্রেজারার মাহের সারাফাত, প্রজেক্ট অফিসার মো: আবু সালেক, হিউম্যান রিসোর্সেস অফিসার মো: শামসুজ্জামান রোকন এবং পাবলিক রিলেশন অফিসার মো: আহাদ আলী উপস্থিত ছিলেন।

মানুষ মানুষের জন্য এই বক্তব্যে বিশ্বাসী এবং অনুসরণ করে ভিবিডি চাঁপাইনবাবগঞ্জ আয়োজন করেছিল অসহায় শীতার্ত মানুষদের জন্য “উষ্ণতার স্পর্শ” নামের প্রকল্প। যেটি বাস্তবায়নে ভলান্টিয়ার, পরিচিত জন এবং যারা মানব সেবায় কাজ করে যাচ্ছে সে সমস্ত মানুষ। এই প্রকল্পের উদেশ্য ছিল কিছু অসহায় মানুষকে শীতবস্ত্র প্রদানের মাধ্যমে তাদেরকে উষ্ণতার চাদরে আবৃত এবং সমাজের স্বছল মানুষদের মানবসেবায় এগিয়ে আসতে দৃষ্টি আকর্ষণ। মানব সেবায় এগিয়ে আহব্বান করা হয়। সামাজিক উন্নয়ন, সচেতনতা মূলক কাজ করে যাচ্ছে এই প্রতিষ্ঠানটি। ভবিষ্যতে ভিবিডি চাঁপাইনবাবগঞ্জ মানুষের জন্য আরও কিছু করতে চাই। প্রয়োজনীয় সহযোগিতা পেলে মানুষের জন্য কাজ করা সহজ হবে।

উল্লেখ্য, ভলান্টিয়ার ফর বাংলাদেশ, বাংলাদেশের বৃহত্তম সেচ্ছাসেবকদের সংগঠন। চাঁপাইনবাবগঞ্জ জেলায় এটি জেলার বোর্ডের তত্বাবধানে পরিচালিত হচ্ছে। ৭ জন বোর্ড মেম্বার ১৮ জন কমিটি এবং কিছু এক্টিভ ভলিন্টিয়ার নিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলায় চলমান রয়েছে। ২০২৪ বোর্ড তাদের কার্যক্রম শুরু করেছে। মানুষের জন্য সমাজের জন্য কাজ করে নিজের গ্রহনযোগ্যতা এবং নিজের দক্ষতাকে মজবুত করতে উদ্যমী ছেলে মেয়েদের ভিবিডি চাঁপাইনবাবগঞ্জ জেলার সাথে যুক্ত হওয়ার আহব্বান জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!