1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
র‌্যাবের হাতে ৩ চাঁদাবাজ আটক - দৈনিক চাঁপাই দর্পণ
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
শিরোনাম :
রমজান উপলক্ষে নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণ রাখতে জেলা প্রশাসনের মতবিনিময় সভা চাঁপাইনবাবগঞ্জে পুলিশের অভিযানে ৫টি চোরাই বৈদ্যুতিক মিটারসহ গ্রেপ্তার-এক জাটকা রক্ষা ও অভয়াশ্রম বাস্তবায়নে পদ্মা-মেঘনায় দুই মাস মাছ ধরা নিষেধ বিপিএম পদক পেলেন চাঁপাইনবাবগঞ্জের এসপি ছাইদুল হাসান-পিপিএম এস.আই আসগর আইজিপি ব্যাজ পেলেন ৪৮৮ পুলিশ সদস্য তিন দফা দাবিতে সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট বিপিএম পদক পেলেন জয়পুরহাট জেলা পুলিশ সুপার- মোহাম্মদ নূরে আলম নাচোলে ডিএনসির অভিযানে ফেনসিডিলসহ গ্রেপ্তার এক নাচোলে ডিএনসির অভিযানে ফেনসিডিলসহ গ্রেপ্তার এক নাটোরে স্ত্রীকে নির্যাতনের পর মাথা ন্যাড়া করে দিয়েছে স্বামী

র‌্যাবের হাতে ৩ চাঁদাবাজ আটক

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৩ বার পঠিত

র‌্যাবের হাতে ৩ চাঁদাবাজ আটক

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার আমনুরা এলাকা থেকে পণ্যবাহি ট্রাক, সবজির পিকআপ ও পন্যবাহি অটোরিকশার গতিরোধ করে চাঁদাবাজি করাকালীন সময় নগদ টাকাসহ ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। আটককৃতরা হচ্ছে, সদর উপজেলার আমনুরা ঝিলিম বাজারের মৃত মন্তাজ আলীর ছেলে মোঃ রফিকুল ইসলাম (৫৫), মৃত শামছুল হক এর ছেলে মোঃ নবাব আলী (৪০) ও শ্রী অনিল বর্মন এর ছেলে শ্রী সুপদ বর্মন (৪৫)।
র‌্যাব জানায়, ৭ ফেব্রুয়ারি দুপুরে চাঁপাইনববাগঞ্জ সদর থানার আমনুরা সংলগ্ন যানবাহন চলাচলের পাঁকা রাস্তায় অভিযান পরিচালনা করে পণ্যবাহি ট্রাক, সবজির পিকআপ ও পন্যবাহি অটোরিকশার গতিরোধ করে চাঁদা আদায় করার অপরাধে মোঃ রফিকুল ইসলাম, মোঃ নবাব আলী ও শ্রী সুপদ বর্মন কে গ্রেফতার করে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে। র‌্যাব আরও জানায়, আটককৃত আসামীরা দীর্ঘদিন ধরে চাঁপাইনবাবগঞ্জ সদর থানা এলাকার আমনুরা সংলগ্ন জনসাধারণের চলাচলের প্রধান সড়কে পন্যবাহি ট্রাক, সবজির পিকআপ ও পণ্যবাহী অটো রিক্সা হতে স্থানীয় প্রভাবশালীদের নাম ব্যবহার করে চাঁদা তুলে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি অভিযানিক দল ৭ ফেব্রুয়ারি আমনুরা সংলগ্ন যানবাহন চলাচলের পাঁকা রাস্তায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত রফিকুল, নবাব আলী এবং শ্রী সুপদ কে আটক করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!