1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
র‌্যাবের হাতে ৩ চাঁদাবাজ আটক - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সহিংসতায় ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী রাবিতে কোটা সংস্কার আন্দোলন প্রত্যাহার চাঁপাইনবাবগঞ্জে কারফিউ চলমান ॥ সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল শিক্ষার্থীদের জন্য ৮ বার্তা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পূর্বের নিয়মেই কারফিউ বহাল নরসিংদী কারাগার থেকে পালানো আরও এক জঙ্গি গ্রেফতার-অস্ত্র ও গুলি উদ্ধার নরসিংদীতে জেল পলাতক ৪৪৯ কয়েদির আত্মসমর্পণ সিলেটে সাংবাদিক তুরাব নিহতের ঘটনায় পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নয়-আমরা আদিবাসী’-নেত্রকোনায় আদীবাসী নেতৃবৃন্দ শুক্র ও শনিবার ঢাকাসহ ৪ জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

র‌্যাবের হাতে ৩ চাঁদাবাজ আটক

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯৬ বার পঠিত

র‌্যাবের হাতে ৩ চাঁদাবাজ আটক

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার আমনুরা এলাকা থেকে পণ্যবাহি ট্রাক, সবজির পিকআপ ও পন্যবাহি অটোরিকশার গতিরোধ করে চাঁদাবাজি করাকালীন সময় নগদ টাকাসহ ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। আটককৃতরা হচ্ছে, সদর উপজেলার আমনুরা ঝিলিম বাজারের মৃত মন্তাজ আলীর ছেলে মোঃ রফিকুল ইসলাম (৫৫), মৃত শামছুল হক এর ছেলে মোঃ নবাব আলী (৪০) ও শ্রী অনিল বর্মন এর ছেলে শ্রী সুপদ বর্মন (৪৫)।
র‌্যাব জানায়, ৭ ফেব্রুয়ারি দুপুরে চাঁপাইনববাগঞ্জ সদর থানার আমনুরা সংলগ্ন যানবাহন চলাচলের পাঁকা রাস্তায় অভিযান পরিচালনা করে পণ্যবাহি ট্রাক, সবজির পিকআপ ও পন্যবাহি অটোরিকশার গতিরোধ করে চাঁদা আদায় করার অপরাধে মোঃ রফিকুল ইসলাম, মোঃ নবাব আলী ও শ্রী সুপদ বর্মন কে গ্রেফতার করে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে। র‌্যাব আরও জানায়, আটককৃত আসামীরা দীর্ঘদিন ধরে চাঁপাইনবাবগঞ্জ সদর থানা এলাকার আমনুরা সংলগ্ন জনসাধারণের চলাচলের প্রধান সড়কে পন্যবাহি ট্রাক, সবজির পিকআপ ও পণ্যবাহী অটো রিক্সা হতে স্থানীয় প্রভাবশালীদের নাম ব্যবহার করে চাঁদা তুলে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি অভিযানিক দল ৭ ফেব্রুয়ারি আমনুরা সংলগ্ন যানবাহন চলাচলের পাঁকা রাস্তায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত রফিকুল, নবাব আলী এবং শ্রী সুপদ কে আটক করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!