1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
র‌্যাবের হাতে কিশোর গ্যাং লিডারসহ আটক ৪ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
সহিংসতায় ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী রাবিতে কোটা সংস্কার আন্দোলন প্রত্যাহার চাঁপাইনবাবগঞ্জে কারফিউ চলমান ॥ সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল শিক্ষার্থীদের জন্য ৮ বার্তা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পূর্বের নিয়মেই কারফিউ বহাল নরসিংদী কারাগার থেকে পালানো আরও এক জঙ্গি গ্রেফতার-অস্ত্র ও গুলি উদ্ধার নরসিংদীতে জেল পলাতক ৪৪৯ কয়েদির আত্মসমর্পণ সিলেটে সাংবাদিক তুরাব নিহতের ঘটনায় পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নয়-আমরা আদিবাসী’-নেত্রকোনায় আদীবাসী নেতৃবৃন্দ শুক্র ও শনিবার ঢাকাসহ ৪ জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

র‌্যাবের হাতে কিশোর গ্যাং লিডারসহ আটক ৪

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১৭৪ বার পঠিত

র‌্যাবের হাতে কিশোর গ্যাং লিডারসহ আটক ৪

কিশোর গ্যাং বিরোধী অভিযানে কিশোর গ্যাং লিডারসহ ৪ সক্রিয় সদস্য কে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। আটককৃতরা হচ্ছে, শহরের পিটিআই বস্তির নজরুল ইসলামের ছেলে মোঃ পাভেল আলী (২৬), একই এলাকার মোঃ খায়রুল ইসলামের ছেলে মোঃ হামিম ওরফে সালমান (২৯), মসজিদ পাড়ার মৃত আয়নাল হক এর ছেলে মোঃ সেলিম (২৭) এবং শিবতলা মালোপাড়ার মৃত অনিল কর্মকারের ছেলে শ্রী কার্তিক কর্মকার(৩০)।
র‌্যাব জানায়, ২৭ ফেব্রুয়ারি রাত সোয়া ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের শিবতলা মোড় বেলতলা মসজিদ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে কিশোর গ্যাং এর লিডার মোঃ পাভেল আলী, সদস্য মোঃ হামিম ওরফে সালমান, মোঃ সেলিম এবং শ্রী কার্তিক কর্মকার কে মাদক সেবনরত অবস্থায় গ্রেফতার করা হয়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা করা হয়েছে।
উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামিরা এলাকার একটি কুখ্যাত কিশোর গ্যাং গ্রুপের সদস্য। উক্ত গ্যাং এর সদস্যরা এলাকায় ছিনতাই, চাঁদাবাজি ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দেশীয় অস্ত্রশস্ত্র সহ শোডাউন দিত। ২৬/০২/২০২৪ তারিখ দিবাগত রাতে মাদক সংক্রান্ত একটি গোপন তথ্যের ভিত্তিতে উল্লেখিত এলাকায় র‌্যাব এর একটি চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করার সময় গভীর রাতে শিবতলা মোড় বেলতলা মসজিদ সংলগ্ন এলাকায় উক্ত গ্যাং এর সদস্যদের মাদক সেবনের সরঞ্জামাদিসহ মাদক সেবনরত অবস্থায় দেখতে পায়। র‌্যাব এর উপস্থিতি টের পেয়ে তারা দৌড়ে পালিয়ে যাওয়ার সময় কিশোর গ্যাং গ্রুপের ৪ সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!