1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
র‌্যাবের অভিযানে মাদকদ্রব্যসহ আটক-৩ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সহিংসতায় ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী রাবিতে কোটা সংস্কার আন্দোলন প্রত্যাহার চাঁপাইনবাবগঞ্জে কারফিউ চলমান ॥ সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল শিক্ষার্থীদের জন্য ৮ বার্তা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পূর্বের নিয়মেই কারফিউ বহাল নরসিংদী কারাগার থেকে পালানো আরও এক জঙ্গি গ্রেফতার-অস্ত্র ও গুলি উদ্ধার নরসিংদীতে জেল পলাতক ৪৪৯ কয়েদির আত্মসমর্পণ সিলেটে সাংবাদিক তুরাব নিহতের ঘটনায় পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নয়-আমরা আদিবাসী’-নেত্রকোনায় আদীবাসী নেতৃবৃন্দ শুক্র ও শনিবার ঢাকাসহ ৪ জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

র‌্যাবের অভিযানে মাদকদ্রব্যসহ আটক-৩

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৮৭ বার পঠিত

র‌্যাবের অভিযানে মাদকদ্রব্যসহ আটক-৩

মাদক বিরোধী অভিযানে পৃথক পৃথক স্থান থেকে ফেন্সিডিল ও গাঁজাসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। আটককৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার হরিনগর গ্রামের মোঃ শরিফুল ইসলামের ছেলে মোঃ জনি ইসলাম (২৪), একই উপজেলার গোপান নগর বাবুপুর গ্রামের মোঃ জিয়াউর রহমানের ছেলে মোঃ সিহাব (১৯) এবং গোমস্তাপুর উপজেলার বালুটুংগী গ্রামের মৃত রবিউল ইসলামের ছেলে মোঃ ওয়ালিউল্লাহ @ অলিউল ইসলাম (৩৩)।

র‌্যাব পৃথক পৃথক প্রেসনোটে জানান, ১৯ মার্চ রাত ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার মহারাজপুর ইউনিয়নের মিয়াপাড়ায় অভিযান পরিচালনা করে মাদক সরবরাহের সময় মাদক ব্যবসায়ী মোঃ জনি ইসলাম কে ফেন্সিডিল-১৩২ বোতল সহ হাতেনাতে গ্রেফতার করা হয়। অপর এক অভিযানে ১৯ মার্চ রাত সোয়া ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার মোবারকপুর ইউনিয়নের লাহাপুর গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে মাদক সরবরাহের সময় মাদক ব্যবসায়ী মোঃ সিহাব কে হাতেনাতে গ্রেফতার করা হয়। এছাড়াও অন্য এক অভিযানে ১৬ মার্চ জেলার গোমস্তাপুর থানাধীন রহনপুর ইউনিয়নের মিশন মোড় এলাকায় অভিযান পরিচালনা করে মাদক সরবরাহের সময় মোঃ ওয়ালিউল্লাহ @ অলিউল ইসলাম ’কে ১ কেজি ৭৫০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। পৃথক পৃথক ঘটনায় শিবগঞ্জ ও গোমস্তাপুর থানায় পৃথক মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!