1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
রাজশাহীতে মাদকের রমরমা ব্যবসা চালাচ্ছেন সুমন রঙ্গীলা দম্পত্তী! - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সহিংসতায় ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী রাবিতে কোটা সংস্কার আন্দোলন প্রত্যাহার চাঁপাইনবাবগঞ্জে কারফিউ চলমান ॥ সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল শিক্ষার্থীদের জন্য ৮ বার্তা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পূর্বের নিয়মেই কারফিউ বহাল নরসিংদী কারাগার থেকে পালানো আরও এক জঙ্গি গ্রেফতার-অস্ত্র ও গুলি উদ্ধার নরসিংদীতে জেল পলাতক ৪৪৯ কয়েদির আত্মসমর্পণ সিলেটে সাংবাদিক তুরাব নিহতের ঘটনায় পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নয়-আমরা আদিবাসী’-নেত্রকোনায় আদীবাসী নেতৃবৃন্দ শুক্র ও শনিবার ঢাকাসহ ৪ জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

রাজশাহীতে মাদকের রমরমা ব্যবসা চালাচ্ছেন সুমন রঙ্গীলা দম্পত্তী!

রাজশাহী প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মে, ২০২৪
  • ৬৬ বার পঠিত

রাজশাহীতে মাদকের রমরমা ব্যবসা চালাচ্ছেন সুমন রঙ্গীলা দম্পত্তী!

রাজশাহী মহানগরীর মতিহার থানাধিন চর-শ্যমপুরে (মিজানের মোড়) মতিহার এলাকায় মাদকের সিন্ডিকেট পরিচালনাকারী আকবর আলীর ছেলে সুমন ও তাঁর স্ত্রী রঙ্গিলা। এরা অদৃশ্য এক গডফাদারের ছত্রছায়ায় গড়ে তুলেছেন মাদকের শক্তিশালী সিন্ডিকেট।
দিন-রাত প্রকাশ্যে চলছে মাদকের কেনা বেচা। সেই সাথে সেখানেই চলছে মাদক ক্রয় ও সেবন। মূলত হেরোইন, ইয়াবা ট্যাবলেট ও ট্যপেন্টাডল বিক্রি করে এই দম্পত্তী। রাজশাহী নগরীর বিভিন্ন প্রাপ্ত থেকে আসা বিভিন্ন শ্রেণী পেশার য্বুক ও শিক্ষার্থীরা মাদক ক্রয় ও সেবন করছে সুমন রঙ্গীলা দম্পত্তীর কাছে। তাদের এই অবৈধ মাদকদ্রব্য বিক্রির কারনে দিন-রাত বহিরাগত লোকজনের যাতায়াতের কারনে অতিষ্ঠ ও ক্ষুদ্ধ স্থানীয়রা। তবে তাদের দাপটে অসহায় স্থানীয় বাসিন্দারা। মুখ খুললেই গালি গালাজ আর হুমকি দিয়ে থাকে এই দম্পত্তী। নাম প্রকাশ না করার শর্তে একাধিক স্থানীয়রা জানায়, অদৃশ্য এক শক্তি তাদের ছায়া দিয়ে রেখেছে। সেই শক্তি কাছে নাকি থানা পুলিশও অসহায়। মদদ দাতাদের বিরুদ্ধেও রয়েছে মাদক-সহ নানা অপকর্মের একাধিক মামলা। অভিযান চালালে অদৃশ্য শক্তির কাছে মিথ্যা হয়রানিতে পড়তে হয় বলে অভিযোগ পুলিশের। সরেজমিন জানা গেছে, প্রকাশ্যেই এক নারী হেরোইন বিক্রি করছে। বাড়ির সামনেই যেন মাদকের হাট। এলাকাবাসীর অভিযোগ, এ ভাবেই দিনরাত ২৪ ঘন্টা চলে সুমন রঙ্গীলা দম্পত্তীর মাদকের হাট। এই দম্পত্তীর হাতে রয়েছে চোর, ছিনতাইকারী ও সন্ত্রাসী। তারা তাদের নিয়মিত কাস্টমার। আর এই সকল চোর ছিনতাইকারীদের কারণে মিজানের মোড়-সহ আশপাশের এলাকায় বেড়েছে চুরি ও ছিনতাই। একদিকে, রাতের ঘুম হারাম হচ্ছে বাসিন্দাদের। অপর দিকে ধ্বংস হচ্ছে ছাত্র সমাজ, যুব সমাজ-সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। স্থানীয়রা বলেন, চর-শ্যামপুর মিজানের মোড়ে অনেক মাদক কারবারী রয়েছে। তবে মাদক সিন্ডিকেটের মূল হোতা সুমন দম্পত্তী।
বর্তমানে মাদক কারবারী সুমন ও রঙ্গিলা নেতৃত্বে ১০/১৫ জন নারী ও পুরুষ মাদক কারবারে জড়িয়ে পড়েছে। এরা সবাই এলাকার চিহ্নিত মাদক কারবারী। তাদের বিরুদ্ধেও রয়েছে একাধিক মাদক মামলা।
স্থানীয়দের দাবি, এই দম্পত্তীর মাদক কারবার স্থায়ী ভাবে বন্ধ করা-সহ সকল মাদক ব্যবসা স্থায়ীভাবে বন্ধ করা হোক। মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা করা হোক ছাত্র ও যুব সমাজকে। এ ব্যাপরে সংশ্লিষ্ট প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করেন স্থানীয়রা। রাসিক সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাহের হোসেন সুজা বলেন, আমার অবস্থান সব সময় মাদকের বিরুদ্ধে। কিছু কথিত মাদক সিন্ডিকেট চক্র এসব মাদক কারবারিকে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে মদদ দিয়ে থাকে। এ বিষয়ে প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!