1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে হেরোইন ও ইয়াবাসহ আটক-২ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সহিংসতায় ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী রাবিতে কোটা সংস্কার আন্দোলন প্রত্যাহার চাঁপাইনবাবগঞ্জে কারফিউ চলমান ॥ সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল শিক্ষার্থীদের জন্য ৮ বার্তা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পূর্বের নিয়মেই কারফিউ বহাল নরসিংদী কারাগার থেকে পালানো আরও এক জঙ্গি গ্রেফতার-অস্ত্র ও গুলি উদ্ধার নরসিংদীতে জেল পলাতক ৪৪৯ কয়েদির আত্মসমর্পণ সিলেটে সাংবাদিক তুরাব নিহতের ঘটনায় পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নয়-আমরা আদিবাসী’-নেত্রকোনায় আদীবাসী নেতৃবৃন্দ শুক্র ও শনিবার ঢাকাসহ ৪ জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে হেরোইন ও ইয়াবাসহ আটক-২

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২ জুন, ২০২৪
  • ৫২ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে হেরোইন ও ইয়াবাসহ আটক-২

র‌্যাব ৫ এর অভিযানে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা চরবাগডাঙ্গা থেকে ২ কেজি ৫৫০ গ্রাম হেরোইন, ২৮৫ পিচ ইয়াবা এবং বিপুল পরিমাণ মাদক বিক্রির অর্থ সহ ২ জন আটক হয়েছে।
আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শুকনাপাড়া (কাইয়ম হাজীর টোলা)’র মৃত জমসেদ আলীর ছেলে মোঃ সফিকুল ইসলাম (২৯), ও মোঃ জুয়েল রানা (২৬)।
র‌্যাব জানায়, ১ জুন ভোর রাত সাড়ে ৫টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার চরবাগডাঙ্গা ইউনিয়নের শুকনাপাড়া (কাইয়ম হাজীর টোলা) এলাকায় সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ এবং সিপিএসসি কোম্পানী র‌্যাব-৫, রাজশাহীর আভিযানিক দল সমন্বিত অভিযান পরিচালনা করে। এসময় মাদক ব্যবসায়ী মোঃ সফিকুল ইসলাম ও মোঃ জুয়েল রানা কে হেরোইন-২ কেজি ৫৫০ গ্রাম, ইয়াবা-২৮৫ পিচ এবং নগদ টাকা-৫ লক্ষ ৪৫ হাজার ২১০ টাকা সহ গ্রেফতার করে।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে। র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃত আসামীরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জসহ বিভিন্ন এলাকায় খুচরা এবং পাইকারী হিসেবে সরবরাহ করতো। গ্রেফতারকৃতদের বাস সীমান্ত নিকটবর্তী হওয়ায় অতি সহজেই মাদক সংগ্রহ করে নিজেদের সংরক্ষণে রেখে দিত। পরবর্তীতে সংগ্রহকৃত মাদক বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের নিকট খুচরা এবং পাইকারী দরে বিক্রি করত। র‌্যাবের নিকট এরূপ গোয়েন্দা তথ্য আসে যে, মাদক ব্যবসায়ীরা মাদক সংগ্রহ করে সরবরাহের জন্য তাদের নিজের বসত বাড়ীতে সংরক্ষন করে রেখেছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল আসামীদের বসত বাড়ীতে অভিযান পরিচালনা করে বাড়ী তল্লাশী করে উল্লেখিত হেরোইন ও ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!