1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
এমপি আনার হত্যাকান্ড মামলার তদন্তকারী কর্মকর্তা বদলি - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
শিরোনাম :
সহিংসতায় ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী রাবিতে কোটা সংস্কার আন্দোলন প্রত্যাহার চাঁপাইনবাবগঞ্জে কারফিউ চলমান ॥ সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল শিক্ষার্থীদের জন্য ৮ বার্তা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পূর্বের নিয়মেই কারফিউ বহাল নরসিংদী কারাগার থেকে পালানো আরও এক জঙ্গি গ্রেফতার-অস্ত্র ও গুলি উদ্ধার নরসিংদীতে জেল পলাতক ৪৪৯ কয়েদির আত্মসমর্পণ সিলেটে সাংবাদিক তুরাব নিহতের ঘটনায় পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নয়-আমরা আদিবাসী’-নেত্রকোনায় আদীবাসী নেতৃবৃন্দ শুক্র ও শনিবার ঢাকাসহ ৪ জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

এমপি আনার হত্যাকান্ড মামলার তদন্তকারী কর্মকর্তা বদলি

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ৩ জুন, ২০২৪
  • ৫০ বার পঠিত

এমপি আনার হত্যাকান্ড মামলার তদন্তকারী কর্মকর্তা বদলি

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যা মামলার অন্যতম তদন্তকারী কর্মকর্তা অতিরিক্ত উপকমিশনার (এডিসি) শাহিদুর রহমানকে হঠাৎ বদলি করা হয়েছে। রবিবার পুলিশ সদরদপ্তরের আদেশে তাঁকে বদলি করে বরিশাল জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পদে দায়িত্ব দেয়া হয়েছে। মামলাটির তদন্তের জন্য বর্তমানে নেপালে অবস্থান করছেন তিনি।
একই প্রজ্ঞাপনে আরও ১০ অতিরিক্ত পুলিশ সুপারকে বদলি করা হয়েছে। এ ছাড়া ১২ সহকারী পুলিশ সুপারকে বদলি করেছে পুলিশ সদরদপ্তর। শাহিদুর ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা (ডিবি) ওয়ারী বিভাগের এডিসি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।
এমপি আনারকে অপহরণের পর হত্যার মামলা তদন্তের জন্য ঢাকার ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদের নেতৃত্বে কলকাতায় গিয়েছিলেন শাহিদুর রহমান। সেখান থেকে ফেরার পর তদন্তের কাজে হারুনের নেতৃত্বে নেপালে যান। বর্তমানে তিনি সেখানেই অবস্থান করছেন। চাঞ্চল্যকর এই মামলার তদন্ত চলাকালে শাহিদুর রহমানের বদলিকে ঘিরে নানা গুঞ্জন তৈরি হয়েছে। তাঁর বদলির কারণ খুঁজছেন অনেকেই। তবে পুলিশ সদরদপ্তর বলছে, এটা নিয়মিত বদলি। ডিবির কেউ কেউ বলছেন, হয়তো বদলির তালিকা আগেই হয়েছিল; যেটার প্রজ্ঞাপন রোববার হয়েছে। আজীম ঝিনাইদহের যে আসনের এমপি, সেই এলাকায় শাহিদুরের বাড়ি। এ কারণেও বদলি হতে পারে কিনা বলা যাচ্ছে না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!