1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জের দূর্গম পদ্মার চর থেকে হেরোইনসহ এক ব্যবসায়ী গ্রেফতার - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সহিংসতায় ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী রাবিতে কোটা সংস্কার আন্দোলন প্রত্যাহার চাঁপাইনবাবগঞ্জে কারফিউ চলমান ॥ সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল শিক্ষার্থীদের জন্য ৮ বার্তা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পূর্বের নিয়মেই কারফিউ বহাল নরসিংদী কারাগার থেকে পালানো আরও এক জঙ্গি গ্রেফতার-অস্ত্র ও গুলি উদ্ধার নরসিংদীতে জেল পলাতক ৪৪৯ কয়েদির আত্মসমর্পণ সিলেটে সাংবাদিক তুরাব নিহতের ঘটনায় পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নয়-আমরা আদিবাসী’-নেত্রকোনায় আদীবাসী নেতৃবৃন্দ শুক্র ও শনিবার ঢাকাসহ ৪ জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

চাঁপাইনবাবগঞ্জের দূর্গম পদ্মার চর থেকে হেরোইনসহ এক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৮ জুন, ২০২৪
  • ৯১ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের দূর্গম পদ্মার চর থেকে হেরোইনসহ এক ব্যবসায়ী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার দূর্গম পদ্মার চর এলাকা থেকে ৪০০ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর সদস্যরা। আটক নারী মাদক ব্যবসায়ী হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কোদালকাটি ভাড়পাড়ার মোঃ রফিকুল ইসলামের স্ত্রী মোছাঃ শাহানাজ বেগম (৪৮)। র‌্যাব এক প্রেসনোটে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর একটি অপারেশন দল ৭ জুন রাত সাড়ে ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার কোদালকাটি ভাড়পাড়া নামক এলাকায় অপারেশন চালিয়ে মাদক ব্যবসায়ী মোছাঃ শাহানাজ বেগম কে ৪০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে।

এসময় ১৩ হাজার নগদ টাকাও উদ্ধার করা হয়। র‌্যাব আরও জানায়, মোল্লাপাড়া ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার কোদালকাটি ভাড়পাড়ায় ভারতীয় সীমান্তবর্তী দূর্গম পদ্মার চরে কতিপয় মাদক ব্যবসায়ী নিজ বসতবাড়িতে অবৈধ মাদক মজুদ রেখেছে। র‌্যাবের গোয়েন্দা দল ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে ধৃত আসামীর বসতবাড়ি ঘেরাও করে ১ জন ব্যক্তিকে আটক করে ও অপর ১ জন ব্যক্তি সীমান্তবর্তী অজ্ঞাত স্থানে পালিয়ে যায়। পরবর্তীতে উক্ত বসত বাড়ী তল্লাশি করে ৪০০ গ্রাম হিরোইন উদ্ধার করে। আটক আসামী ও পলাতক আসামী সম্পর্কে স্বামী ও স্ত্রী। তারা পারিবারিক ভাবেই দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসার সাথে জড়িত। তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বসতবাড়ী দুর্গম এলাকায় হওয়ায় সহজে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত অবৈধ মাদকদ্রব্য হিরোইন ও ফেন্সিডিলসহ বিভিন্ন ধরণের মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিল। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!