1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে ৩দিনবাপী ‘কৃষি প্রযুক্তি ও পুষ্টি মেলা’র উদ্বোধন - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
‘লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস’ অ্যাওয়ার্ড পেলেন প্রধানমন্ত্রী পাঠানপাড়া সঃ প্রাঃ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও দেয়ালিকা ‘স্বপ্নযাত্রা’র উদ্বোধন ঈদুল আযহা উপলক্ষে ৮ দিন বন্ধ সোনামসজিদ স্থল বন্দরের কার্যক্রম বাংলাদেশের পরবর্তী সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান ভারতের নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল উপেন্দ্র দ্বিবেদী নাচোলে ভূমিসেবা সপ্তাহ পালন উপলক্ষে জনসচেতনতামূলক সভা নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ে বিজ্ঞান মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ চাঁপাইনবাবগঞ্জে বিএমডিএ’র কৃষক-অপারেটর ও ডিলার প্রশিক্ষণ চাঁদপুরে আধিপত্য বিস্তারে দু’গ্রুপের সংঘর্ষে যুবক নিহত-আহত ৪০ সৌদিতে এ পর্যন্ত ১৫ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে ৩দিনবাপী ‘কৃষি প্রযুক্তি ও পুষ্টি মেলা’র উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৫০ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে ৩দিনবাপী ‘কৃষি প্রযুক্তি ও পুষ্টি মেলা’র উদ্বোধন

৩ দিনবাপী ‘কৃষি প্রযুক্তি ও পুষ্টি মেলা’র উদ্বোধন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। কৃষি উন্নয়নের মাধ্যমে পুষ্টি ও খাদ্য নিরপত্তা জোরদারকরণ প্রকল্পের আওতায় রবিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ‘বঙ্গবন্ধু চত্বরে’ প্রধান অতিথি হিসেবে এই মেলার উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওদুদ। পরে একই চত্বরে বঙ্গবন্ধু মঞ্চে আলোচনা সভা হয়।

জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাংসদ আব্দুল ওদুদ। বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলাম, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ ড. পলাশ সরকার।

‘কৃষি প্রযুক্তি ও পুষ্টি মেলা’র উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় দৈনিক পত্রিকার সম্পাদকগণ ও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা, মানুষের শারিরিক পুষ্টি মেটাতে বিভিন্ন তথ্য তুলে ধরেন। স্বুস্থ সমাজ গঠনে কৃষিতে পুষ্টির অবদান ও শরীরে পুষ্টির চাহিদা মেটাতে করনীয় নিয়েও আলোচনা করা হয়।

কৃষিকে এগিয়ে নিতে সকলে একসাথে আন্তরিকভাবে কাজ করার আহবান জানানো হয় ‘কৃষি প্রযুক্তি ও পুষ্টি মেলা’র আলোচনা সভায়।

এসময় সদর উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় কুমার সরকার, কৃষি উদ্যোক্তা মুনজের আলম মানিক, কৃষি বিভাগের বিভিন্ন স্তরের কর্মকর্তারা, জেলার কৃষি উদ্যোক্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেষে ‘কৃষি প্রযুক্তি ও পুষ্টি মেলা’র বিভিন্ন স্টল ঘুরে দেখেন অতিথিগণ। কৃষি প্রযুক্তি ও পুষ্টি মেলায় বিভিন্ন পুষ্টিজনিত ফল ও সবজি, একটি পুষ্টি কর্ণার, ১৫১টি জাতের আম, বিভিন্ন প্রজাতির পুষ্টি ফল নিয়ে ১৮টি স্টল রয়েছে। এ মেলা আগামী ১১ জুন পযন্ত চলবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!