1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে ৩দিনবাপী ‘কৃষি প্রযুক্তি ও পুষ্টি মেলা’র উদ্বোধন - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
সহিংসতায় ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী রাবিতে কোটা সংস্কার আন্দোলন প্রত্যাহার চাঁপাইনবাবগঞ্জে কারফিউ চলমান ॥ সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল শিক্ষার্থীদের জন্য ৮ বার্তা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পূর্বের নিয়মেই কারফিউ বহাল নরসিংদী কারাগার থেকে পালানো আরও এক জঙ্গি গ্রেফতার-অস্ত্র ও গুলি উদ্ধার নরসিংদীতে জেল পলাতক ৪৪৯ কয়েদির আত্মসমর্পণ সিলেটে সাংবাদিক তুরাব নিহতের ঘটনায় পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নয়-আমরা আদিবাসী’-নেত্রকোনায় আদীবাসী নেতৃবৃন্দ শুক্র ও শনিবার ঢাকাসহ ৪ জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

চাঁপাইনবাবগঞ্জে ৩দিনবাপী ‘কৃষি প্রযুক্তি ও পুষ্টি মেলা’র উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৭২ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে ৩দিনবাপী ‘কৃষি প্রযুক্তি ও পুষ্টি মেলা’র উদ্বোধন

৩ দিনবাপী ‘কৃষি প্রযুক্তি ও পুষ্টি মেলা’র উদ্বোধন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। কৃষি উন্নয়নের মাধ্যমে পুষ্টি ও খাদ্য নিরপত্তা জোরদারকরণ প্রকল্পের আওতায় রবিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ‘বঙ্গবন্ধু চত্বরে’ প্রধান অতিথি হিসেবে এই মেলার উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওদুদ। পরে একই চত্বরে বঙ্গবন্ধু মঞ্চে আলোচনা সভা হয়।

জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাংসদ আব্দুল ওদুদ। বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলাম, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ ড. পলাশ সরকার।

‘কৃষি প্রযুক্তি ও পুষ্টি মেলা’র উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় দৈনিক পত্রিকার সম্পাদকগণ ও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা, মানুষের শারিরিক পুষ্টি মেটাতে বিভিন্ন তথ্য তুলে ধরেন। স্বুস্থ সমাজ গঠনে কৃষিতে পুষ্টির অবদান ও শরীরে পুষ্টির চাহিদা মেটাতে করনীয় নিয়েও আলোচনা করা হয়।

কৃষিকে এগিয়ে নিতে সকলে একসাথে আন্তরিকভাবে কাজ করার আহবান জানানো হয় ‘কৃষি প্রযুক্তি ও পুষ্টি মেলা’র আলোচনা সভায়।

এসময় সদর উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় কুমার সরকার, কৃষি উদ্যোক্তা মুনজের আলম মানিক, কৃষি বিভাগের বিভিন্ন স্তরের কর্মকর্তারা, জেলার কৃষি উদ্যোক্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেষে ‘কৃষি প্রযুক্তি ও পুষ্টি মেলা’র বিভিন্ন স্টল ঘুরে দেখেন অতিথিগণ। কৃষি প্রযুক্তি ও পুষ্টি মেলায় বিভিন্ন পুষ্টিজনিত ফল ও সবজি, একটি পুষ্টি কর্ণার, ১৫১টি জাতের আম, বিভিন্ন প্রজাতির পুষ্টি ফল নিয়ে ১৮টি স্টল রয়েছে। এ মেলা আগামী ১১ জুন পযন্ত চলবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!