1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
সদর মডেল থানার এস.আই মাহবুবের বিরুদ্ধে ঘুষ গ্রহণের অভিযোগে সংবাদ সম্মেলন - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৯ জুন ২০২৪, ০২:২০ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত-২ ॥ আহত-২ নাচোলে ট্রেনের ধাক্কায় এক জনের মৃত্যু আইন ও নিরাপত্তা সংক্রান্ত সংস্থাসমূহের দক্ষতাবৃদ্ধির জোর তাগিদ স্বরাষ্ট্রমন্ত্রীর চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে মাদকসহ আটক-৫ রেজওয়ান কমপ্লেক্স ও মোহাম্মদী প্লাজায় আগুন ॥ নিহত ৩ নাটোরে স্ত্রীকে গলা কেটে হত্যা করে শিশু সন্তান নিয়ে উধাও ॥ র‌্যাবের হাতে আটক ১১ মাসে রাজস্ব বোর্ডের আদায় ৩ লাখ ২৪ হাজার কোটি টাকা ঝিনাইদহের আধিপত্য বিস্তারে সংঘর্ষে আহত ১০ ॥ আটক এক হঠাৎ অসুস্থ ডেপুটি স্পিকার ॥ হেলিকপ্টারে নেয়া হয়েছে ঢাকায় বেলকুচিতে রানা হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

সদর মডেল থানার এস.আই মাহবুবের বিরুদ্ধে ঘুষ গ্রহণের অভিযোগে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২৬ জুন, ২০২৪
  • ৬৩ বার পঠিত

সদর মডেল থানার এস.আই মাহবুবের বিরুদ্ধে ঘুষ গ্রহণের অভিযোগে সংবাদ সম্মেলন

চাহিদা মতো চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার এস.আই মাহবুবুর রহমানকে কে ঘুষ দিতে না পারায় নানাভাবে হয়রানী ও ভুক্তভোগীর মামলার চার্জশীট না দিয়ে প্রতিপক্ষের কাছ থেকে মোটা অংকের আর্থিক সুবিধা নিয়ে তাদের সাজানো মামলার চার্জশীট দিয়ে উল্টো হুমকীর মুখে ফেলে দেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন করেছে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার একটি হিন্দু পরিবারের সদস্যরা।

মামলার খরচ বাবদ ঘুষ হিসেবে মোট ১২ হাজার টাকা দিলেও ভূক্তভোগীদের পক্ষে কোন কাজই করেনি সদর মডেল থানার এস.আই মাহবুব বলেও অভিযোগ করেছেন ভুক্তভোগী পরিবার। তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার এস.আই মাহবুবুর রহমান। বুধবার সকালে সদর উপজেলার বারঘোরিয়া এলাকায় ভুক্তভোগি পরিবারের পক্ষে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করে লিখিত বক্তব্য পাঠ করেন সদর উপজেলার বারঘোরিয়া-তহসিলপাড়ার শ্রী রতন কুমার পাল।

তিনি পেশায় রঙ মিস্ত্রি। লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গত ২৬ জানুয়ারি/২৪ শ্রী রতন কুমার পাল, তার বড় ভাই কার্তিক কুমার পাল ও ভাবী চায়না রানীর উপর হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় ২৯ জানুয়ারি একই গ্রামের মৃত নারায়ন চন্দ্র পালের ছেলে শ্রী কমোল পাল, শ্রী সুবোল পাল, শ্রী বলরাম পাল, শ্রী নিপেন কুমার পালসহ ৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামী করে হত্যার উদ্দেশ্যে হামলা, শ্লীলতাহানি ও লুটপাটের অভিযোগে একটি মামলা দায়ের করেন কার্তিক কুমার পাল। কিন্ত মামলা দায়েরের পর ৫ মাস পার হয়ে গেলেও এখনো চার্জশীট দেয়নি পুলিশ। সংবাদ সম্মেলনে রতন কুমার পাল বলেন, মামলার খরচ বাবদ ১২ হাজার টাকা দেয়া হয় হয় তদন্তকারী কর্মকর্তা এস.আই মাহবুবুর রহমানকে।

কিন্তু চার্জশীট দেয়ার জন্য আরো ৬০ হাজার টাকা দাবি করেন তিনি। চাহিদা অনুযায়ী টাকা দিতে না পারায় মামলার চার্জশীট দেয়া হচ্ছে না। সংবাদ সম্মেলনে রতন কুমার দ্রুত চার্জশীট প্রদানের দাবি জানিয়েছেন। এছাড়াও প্রতিপক্ষের পক্ষে কাজ করে ঘটনার ২২দিন পর আসামীদের করা একটি সাজানো মামলার চার্জশীট দিয়ে হয়রানী করছেন এস.আই মাহবুবুর রহমান বলেও বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন রতন। সংবাদ সম্মেলনকালে উপস্থিত ছিলেন, রতনের বাবা শ্রী সদল চন্দ্র পাল, বড় ভাই কার্তিক কুমার পাল ও ভাবী চায়না রানীসহ ভূক্তভোগী পরিবারের লোকজন। তবে ঘুষ গ্রহণ বা ঘুষ দাবির অভিযোগ অস্বীকার করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা সদর মডেল থানার এস.আই মাহবুবুর রহমান। তিনি বলেন, প্রায় এক সপ্তাহ আগেই কার্তিক কুমার পালের করা মামলার চার্জশীট জমা দেয়া হয়েছে। তবে কি কারণে এই সংবাদ সম্মেলন তা আমার বোধগম্য নয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!