1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিবগঞ্জে জোড়া খুনের আসামীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব শিক্ষক দিবসে র‌্যালী ও আলোচনা সভা রাষ্ট্রপতির সঙ্গে সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ চাঁপাইনবাবগঞ্জে ডিএনসি’র অভিযানে ১৬ কেজি গাঁজাসহ আটক এক চলে গেলেন সাবেক রাষ্ট্রপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ গুণী শিক্ষক ভালুকার কৃতি সন্তান সুলতানা রাজিয়া নাচোলে যুবদল নেতাকে হত্যা চেষ্টা ॥ বিচারের দাবীতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে যৌথ বাহিনীর অভিযানে ১৭টি তাজা ককটেল উদ্ধার চাঁপাইনবাবগঞ্জে উপজেলা পর্যায়ে বিশ্ব শিক্ষক দিবস পালিত সাফল্য সাহিত্য-সংস্কৃতি পরিবার’র পলাশবাড়ী উপজেলা কমিটি গঠন সনাতন ধর্মাবলম্বীদের সম্পদ আত্মসাৎ করেছে আওয়ামীলীগ-এরশাদ আলী

শিবগঞ্জে জোড়া খুনের আসামীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন

শিবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ৬৬ বার পঠিত

শিবগঞ্জে জোড়া খুনের আসামীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য ও শিবগঞ্জ নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালামকে কুপিয়ে ও গুলি করে হত্যা এবং একই সময় স্কুল শিক্ষক আব্দুল মতিনকে হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির বিচারের দাবিতে মানববন্ধন করেছে শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ। শনিবার বিকেলে হত্যার প্রতিবাদে শিবগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। শিবগঞ্জ উপজেলার আওয়ামীলীগের নেতা কর্মীসহ মৃত আব্দুস সালামের পরিবার সদস্যরাসহ মানববন্ধন কর্মসূচি অংশগ্রহণ করে।

এসময় আসামীদের দ্রুত গ্রেপ্তার করে হত্যাকারীদের ফাঁসির দাবি জানায়ে বক্তব্য রাখেন, শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু আহমেদ নাজমুল কবির মুক্তা, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, সাংগঠনিক সম্পাদক বেনজির আলীসহ আওয়ামীলীগ সহযোগিতার সংগঠনের নেতাকর্মীরা মানববন্ধনে বক্তারা বলেন, ঘটনার ১০ দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পুলিশ মুল আসামিকে আটক করছে না। এমনকি হত্যাকারীরা এখনও নিহতের পরিবারকে বিভিন্ন হুমকি-ধামকি ও ভয়ভীতি দেখাচ্ছে।

ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে আরও বক্তব্য রাখেন মৃত আব্দুস সালামের ছেলে হিরো, ভাতিজি রুমা খাতুন, ভাবি সায়েমা আক্তার ও ছোটবোন লাইলি বেগম, উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মানিক, উপজেলা ছাত্রলীগ সভাপতি সমিউর রহমান বাবু ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ হিল বাকী, পৌর ছাত্রলীগ সভাপতি আলিরাজ আলী ও সাধারণ সম্পাদক ডলার রকিসহ অন্যরা।
আওয়ামীলীগ নেতা আব্দস সালাম হত্যার বিচার, হত্যাকারীদের ফাঁসিসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন বক্তারা। মানববন্ধনে নয়লাভাঙ্গা ইউনিয়নের শত শত নারী পুরুষসহ শিবগঞ্জ উপজেলা, শিবগঞ্জ পৌর ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত ২৭ জুন/২৪ রাত সাড়ে ৮ টার দিকে রানিহাটি কলেজের সনে গুচ্ছগ্রামের গেটে নয়লাভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুস সালাম ও হরিনগর উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুল মতিনকে একদল সন্ত্রাসী বোমা নিক্ষেপ ও গুলি করে এবং চাইনিজ কুড়ল দিয়ে কুপিয়ে নির্মমভাবে হত্যা করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!