1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জের ৩৫০ প্রাথমিক বিদ্যালয়ে কাব-স্কাউট উপকরণ বিতরণ - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নিহত ও আহত ছাত্র-জনতার প্রতি গভীর শ্রদ্ধা- আন্তর্জাতিক ট্রাইব্যুনাল গঠন করে শেখ হাসিনাসহ গুম-খুনের সাথে জড়িতদের বিচার করা হবে-হারুনুর রশীদ সীমান্তে হত্যা নিষ্ঠুরতা ॥ এটি বন্ধ হওয়া প্রয়োজন–প্রধান উপদেষ্টা প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে অর্থ পাঠালো চাঁপাইনবাবগঞ্জ মার্কেট সমন্বয় কমিটি নাটোরে সাবেক ডিসি, এসপি ও এমপিসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলার আবেদন নওগাঁয় প্রকৃতি ও জীবন ক্লাবের গাছের চারা রোপন বঙ্গবন্ধু সেতুতে ট্রাকের পেছনে বাসের ধাক্কায় নিহত ৩ ॥ আগত ১০ রামেবি’র নার্সিং শিক্ষার্থীদের আন্দোলন ॥ ১২ কর্মকর্তা-কর্মচারী অবাঞ্ছিত পোরশায় বিজিবি’র মতবিনিময় সভা নিয়ামতপুরে পারিবারিক জেরে বসতবাড়ী দখলের অভিযোগ ফেনীতে বন্যা পরবর্তী ডায়রিয়াসহ নানা রোগের প্রাদুর্ভাব

চাঁপাইনবাবগঞ্জের ৩৫০ প্রাথমিক বিদ্যালয়ে কাব-স্কাউট উপকরণ বিতরণ

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুলাই, ২০২৪
  • ৭৬ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের ৩৫০ প্রাথমিক বিদ্যালয়ে কাব-স্কাউট উপকরণ বিতরণ

চাঁপাইনবাবগঞ্জের ৩৫০ টি প্রাথমিক বিদ্যালয়ে কাব-স্কাউট উপকরণ বিতরণ করা হয়েছে। রবিবার সকালে শিবগঞ্জ উপজেলায় এ বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন, বাংলাদেশ স্কাউট রাজশাহী অঞ্চলের সম্পাদক ও বাংলাদেশ রেশম বোর্ডের মহাপরিচালক আনোওয়ার হোসেন। অনুষ্ঠানে শিবগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার পরিমল কুমার,

চাঁপাইনবাবগঞ্জ জেলা স্কাউটস সম্পাদক গোলাম রশিদসহ কাব শিক্ষকরা উপস্থিত ছিলেন। কাব-স্কাউট উপকরণ বিতরণকালে বাংলাদেশ স্কাউটস রাজশাহী অঞ্চলের সম্পাদক আনওয়ার হোসেন বলেন, সু-নাগরিক হিসেবে গড়ে তুলতে প্রতিটি শিক্ষার্থীকে স্কাউটিং কার্যক্রমে যুক্ত করতে হবে। সেই লক্ষ্য পূরণে প্রাথমিক বিদ্যালয়ে কাব-স্কাউটিং কার্যক্রম আরো গতিশীল করতে শিক্ষকদের প্রতি আহ্বান জানান।

চাঁপাইনবাবগঞ্জ জেলা স্কাউটস সম্পাদক গোলাম রশিদ জানান, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অর্থায়নে প্রাথমিক বিদ্যালয় সমূহের কাব স্কাউটিং সম্প্রসারণ (৪র্থ পর্য়ায়) প্রকল্পে আওতায় বাংলাদেশ স্কাউট থেকে প্রাপ্ত কাব উপকরণ হিসেবে একটি প্রাথমিক বিদ্যালয়ে একসেট ড্রাম, ফাস্ট এইড বক্স, পতাকা স্কার্ফসহ ২৩টি কাব-স্কাউট উপকরণ প্রদান করা হয়েছে।

জেলার ৫ উপজেলার ৩৫০ টি শিক্ষা প্রতিষ্ঠানে বিতরন কার্যক্রম শুরু হলো। বাংলাদেশ স্কাউট থেকে পর্যায়ক্রমে সব শিক্ষা প্রতিষ্ঠানেই কাব উপকরণ প্রদান করা হবে। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউড লিডারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!